বঙ্গবন্ধুর কন্যা দেশ রতœ শেখ হাসিনার নেত্রীতে দেশ এগিয়ে যাচ্ছে

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু:  ডাক তার ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এমপি বলেছেন, সংবিধান অনুযায়ী মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অধিনে সকল দলের অংশ গ্রহনের মাধমে আগামী নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

প্রতিমন্ত্রী আরো বলেন- জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনার নেত্রীতে দেশ এগিয়ে যাচ্ছে । মাননীয় প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেত্রীতে সারাদেশে ব্যাপক উন্নয়ন হয়েছে । বর্তমান সরকার কথায় নয় উন্নয়ন ও কাজে বিশ্বাস করে। সারাদেশে আরো ব্যাপক উন্নয়ন কর্মকান্ড এগিয়ে চলছে । জাতির জনক বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা দেশ রতœ জননেত্রী শেখ হাসিনা হচ্ছে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল । প্রতিমন্ত্রী আরো বলেন-যারা সন্ত্রাসী টেন্ডারবাজ,চাঁদাবাজ,দুর্নীতিবাজ তাদের আমি ঘৃনা করি যারা এসব কাজের সাথে জড়িত তাদের কঠোর হস্তে দমন করা হবে ।

 

চারা গাছ রোপন করলে বড় হলে সেই গাছ থেকে ফল ধরে । আর সেই গাছ হচ্ছে আওয়ামীলীগ তৃণমুলের নেতাকর্মীরাই পারে নেতা ,এম.পি,মন্ত্রী বানাতে । দল না করলে আজ আমি মন্ত্রী হতে পারতাম না । তিনি বলেন-আজকে যারা ধুবুড়িয়া ব্রাদার্স সম্মাননা ২০১৭ এর উদ্যোগে রতœাগর্ভা মা : প্রেক্ষিত ধুবুড়িয়া এ অনুষ্ঠানের আয়োজন করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি ।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে টাঙ্গাইল-৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনে মনোনয়ন প্রত্যাশী এবং এআসন থেকে মনোনয়ন পেলে নির্বাচন করার ইচ্ছা প্রকাশ করেছেন। সমাবেশ উপস্থিত জনতাকে একাদশ নির্বাচনে আবারো নৌকায় ভোট দেওয়ার আহবান জানান ।

 

টাঙ্গাইলের নাগরপুর উপজেলার প্রস্তাবিত ধুবুড়িয়া কলেজ মাঠে রবিবার সন্ধায় ধুবুড়িয়া ব্রাদার্স সম্মাননা ২০১৭ এর উদ্যোগে রতœাগর্ভা মা : প্রেক্ষিত ধুবুড়িয়া এক অনুষ্ঠানে ডাক তার ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এমপি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ধুবড়িয়া ব্রাদার্সের উপদেষ্টা গোলাম মোহাম্মদ শাহজাহান এর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বিশিষ্ট্য শিল্পপতি মো:জাকিরুল ইসলাম উইলিয়াম,আওয়ামীলীগ নেতা বিশিষ্ট্য শিল্পপতি সাবেক ফুটবলার খুরশিদ আলম বাবুল,ধুবুড়িয়া ব্রাদার্সের আহবায়ক ইয়ামিন হোসেন প্রমূখ ।

প্রধান অতিথি ডাক তার ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এ্যাড. তারানা হালিম এম.পি মাতা আখতার হালিম এর ধুবুড়িয়া ব্রাদার্স সম্মাননা-২০১৭ রতœাগর্ভা মা : প্রেক্ষিত ধুবুড়িয়া সম্মাননা ক্রেস্ট গ্রহন করেন এবং প্রতিমন্ত্রী আরো ২৯ জনের ক্রেস্ট এক এক করে তাদের হাতে তুলে দেন ।

আরো খবর »