মেঘের ওপরে শিমু

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন প্রতিবেদক: দেশের টিভি চ্যানেলগুলো কোরবানি ঈদকে ঘিরে সপ্তাহব্যাপী বর্ণিল আয়োজন সাজিয়েছে। প্রচার হচ্ছে নানা গল্প ও স্বাদের নাটত-টেলিছবি, নতুন-পুরনো চলচ্চিত্র ও বৈচিত্রময় অনুষ্ঠান।

বরাবরের মতো এবারের ঈদ আয়োজনেও সপ্রতিভ দেখা গেছে নন্দিত অভিনেত্রী সুমাইয়া শিমুকে। তার অভিনীত নাটকগুলো প্রশংসিত হয়েছে। সেই ধারাবাহিকতায় আজ মঙ্গলবার ঈদের চতুর্থ দিন সন্ধ্যা ৭টা ৫৫ মিনিটে বাংলাভিশনে প্রচার হবে এই অভিনেত্রীর ‘মেঘের ওপরে’ নামের একটি নাটক।

জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তাইফুর রহমান আশিক। নাটকে সুমাইয়া শিমুকে দেখা যাবে চঞ্চল চৌধুরীর বিপরীতে।

এই প্রসঙ্গে শিমু বলেন, ‘দাম্পত্য জীবনের গল্প নিয়ে নাটকটি নির্মিত হয়েছে। একটু ভিন্ন স্বাদ, আলাদা উপস্থাপনার নাটক। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

নির্মাতা জানান, নাটকের গল্পে শরিফ একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করে। স্ত্রী নায়লা আর একমাত্র কন্যা নুমাকে নিয়ে তার সংসার। কিন্তু শহরের জীবনযাত্রার মানের সাথে তাল মিলিয়ে চলতে গিয়ে কেবলই পিছিয়ে যায় সে। বেতনের টাকায় বাড়ি ভাড়া, সন্তানের লেখাপড়া, গ্যাস-বিদ্যুত্ বিল, যাতায়াত, বাজার ইত্যাদিতে ইদানিং আর কুলিয়ে উঠতে পারে না।

মাসের শেষের দিকে প্রায়ই ধার-দেনা করে চলতে হয় তাকে। স্ত্রীর সাথে মনোমালিন্যও হয় ছোটখাটো ব্যাপার নিয়ে। এভাবেই এগিয়ে চলবে ‘মেঘের ওপরে’।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »