খোকসায় একাধিক সমাবেশে তথ্য মন্ত্রি

Feature Image

কুষ্টিয়া হুমায়ুন কবির:  ডাইনে রাজাকার বায়ে রাজাকার, সামনে ৭১ এর খুনি পেছনে ৭৫ এর খুনিদের রেখে জঙ্গী রাণী খালেদা জিয়া গনতন্ত্রের ওড়না পেঁচানোর চেষ্টা করছে বলে াবি করেন তথ্য মন্ত্রি হাসানুল হক ইনু। মন্ত্রি আরো বলেন, এক বার রাজাকাররে সরকার আসবে, আবার মুক্তিযোদ্ধাদের সরকার আসবে এই মিউজিক্যাল চেয়ার খেলা তিনি বন্ধ চান। তিনি রাজাককার মুক্ত রাজনৈতিক মাঠ চান, যাতে আর রাজাকাররা সরকার গঠন করতে না পারে।

গতকাল সোমবার বিকালে জাতীয় সমাজতান্ত্রিক ল জাসরে কুষ্টিয়ার খোকসা উপজেলা কার্য়ালয় উদ্বোধন উপলক্ষে স্থানীয় বাস স্ট্যান্ডের এক সমাবেশে তিনি বলেন, জঙ্গি নিমূলের যুদ্ধের মধ্যেই আঠারো সালে নিদ্ধারিত সময়ে জাতীয় সংসদ নির্বাচন হবে। এ নির্বাচনও একটি যুদ্ধ বলে জানান মন্ত্রি। এই নির্বাচনে জঙ্গি রাজাকারদের অংশ গ্রহণ বন্ধ করতে হবে। খালেদা জিয়ার ছায়া সরকারের প্রস্তাবকে তিনি ঝাপসা সরকার বলে মনে করেন। তিনি বলেন, ঝাপসা সরকার মানেই অস্বাভাবিক সরকার। তিনি এই ঝাপসা সরকার ও সামরিক সরকার চান না।

সমাবেশে বক্তব্য রাখেন জাসদ কেন্দ্র কমিটির যুগ্ন সম্পাদক রোকনূজ্জামান রোকন, এ্যাডঃ জয়দের বিশ্বাস, সাবেক এমপি মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, অষিত সিংহ রায়, মাহাবুব হাসান প্রমুখ। সভায় সভাপতিত্ব করেন মিজানুর রহমান। এ আগে দুপুরের উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নূরুল ইসলামের বাড়িতে একটি পথ সভায় কথা বলেন তথ্য মন্ত্রি হাসানুল হক ইনু। এ সভায় সভাপতিত্ব করেন নিহত চেয়ারম্যানের স্ত্রী নূরজাহান বেগম।

 

আরো খবর »