অশ্লীলতার অভিযোগে নীলফামারীতে বিনোদন পার্কের ম্যানেজার আটক

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

নীলফামারী থেকে আব্দুর রাজ্জাক: নীলফামারীর সৈয়দপুরের বাইপাস সড়কের পাশে বিনোদন পার্ক ‘পাতাকুঁড়ি’র ম্যানেজার জিকরুল হককে (৫৫) পার্কে অশ্লীলতার অভিযোগে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সন্ধ্যার দিকে তাকে বিনোদন পার্ক থেকে আটক গ্রেফতার করা হয়েছে। জানা যায়, জেলার সৈয়দপুর শহরের পৌর এলাকায় জনৈক জয়নাল আবেদীন নিজের কৃষি জমিতে গড়ে তোলে ওই বিনোদন পার্কটি।

বিগত প্রায় তিন মাস থেকে পৌরসভা কিংবা সংশ্লিষ্ট মন্ত্রণালয়ের অনুমোদন ছাড়াই প্রতি দর্শনার্থীদের কাছে ৩০ টাকা হারে প্রবেশ মূল্য নিয়ে প্রশাসনকে বৃদ্ধাঙ্গলি দেখিয়ে পার্কটি পরিচালিত হয়ে আসছিল। গত ঈদুল আযহার দিন থেকে পার্কের ভিতরে যাদু প্রদর্শনীর নামে অশ্লীল নৃত্য প্রদর্শন করা হচ্ছে। এতে পরিবার পরিজন নিয়ে বেড়াতে আসা দর্শনার্থীরা বিব্রতবোধ করায় বিষয়টি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেন।

অপরদিকে দিনের বেলায় কটেজগুলোতে তরুন-তরুনীদের অবাধ বিচরনে এলাকাবাসীদের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অনুমোদনহীন এই পার্কের ভিতরে যাদু প্রদর্শনীর নামে অশ্লীল নৃত্যের এমন খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় ওই পার্কের ব্যবস্থাপকের দায়িত্বে থাকা জিকরুল হককে গ্রেফতার করা হয়। সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পার্কের জন্য অনুমোদনের কাগজপত্র প্রদর্শন না করা পর্যন্ত দর্শনার্থীদের জন্য তা বন্ধ থাকবে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »