টাঙ্গাইলের আটক দুই জঙ্গি সদস্য ৪ দিনের রিমান্ডে

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

টাঙ্গাইল থেকে আরিফ উর রহমান টগর: টাঙ্গাইলের কালিহাতি উপজেলার এলেঙ্গা মসিন্দা এলাকার জঙ্গি আস্তানা থেকে র‌্যাবের আটককৃত দুই জঙ্গিকে আদালতে প্রেরন করা হয়েছে। বুধবার সকালে আটককৃত জঙ্গিদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করে পুলিশ। দুপুরে এ আবেদনের প্রেক্ষিতে প্রত্যেকের ৪দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন চিফ জুডিশিয়াল আদালতের বিচারক রূপম কুমার দাস।

এ প্রসঙ্গে অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সৈকত শাহিন জানান, গত সোমবার রাতে টাঙ্গাইল র‌্যাব-১২ কালিহাতি উপজেলার এলেঙ্গা পৌর এলাকার মসিন্দার একটি বাড়িতে অভিযান চালিয়ে জেএমবি নব্য দুই জঙ্গি সদস্যকে আটক করেছে র‌্যাব। এ জঙ্গি সদস্যরা হলেন ওই বাড়ির মালিক আবুল হাসান চিশতির দুই ছেলে মাছুম (৩০) ও খোকন (২৫)। মঙ্গলবার রাত তিনটার দিকে অভিযান চালিয়ে বেশ কিছু দেশীয় অ¯্র, একটি ড্রোন, স্পিন্টারসহ ২ জঙ্গিকে আটক করে। পরে র‌্যাব বাদী হয়ে কালিহাতি থানায়  একটি মামলা দায়ের করেছে। আজ সকালে আসামীদের আদালতে হাজির করে পুলিশ তাদের ৭দিন করে রিমান্ড আবেদন করলে চিফ জুডিশিয়াল আদালতের বিচারক রূপম কুমার দাস তাদের প্রত্যেকের ৪দিন করে রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

উল্লেখ্য, সোমবার বিকেলে কালিহাতি উপজেলার এলেঙ্গা মসিন্দা এলাকার সৈয়দ আবুল হাসান চিশতিয়ার বাড়িতে একদল জঙ্গি অবস্থান করেছে এমন গোয়েন্দা সংবাদের ভিত্তিতে সন্ধ্যা থেকে বাসাটি ঘিরে রাখে র‌্যাব-১২ এর সদস্যরা। এর পরই আমরা নিশ্চিত হই ওই বাসায় বেশ কয়েকজন জঙ্গী অবস্থান করছে। এর প্রেক্ষিতে রাতে ওই বাড়ীটিতে অভিযান পরিচালনা করা হয়। এ আস্তানা থেকে আটককৃত দুই জঙ্গির তথ্যের ভিত্তিতে ঢাকার মিরপুর এলাকায় জঙ্গি আস্তানা সন্দেহে অভিযান চালানো হয়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »