জ্যাকলিনের প্রেমে মজেছেন সিদ্ধার্থ!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

বিনোদন ডেস্ক: সিদ্ধার্থ মালহোত্রা ও আলিয়া ভাটের প্রেমের সম্পর্কের কথা বলিপাড়ায় নতুন নয়। স্টুডেন্ট অব দ্য ইয়ার সিনেমার সময় থেকেই এ জুটির প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এখন নাকি আলিয়াকে ছেড়ে জ্যাকলিনের দিকে ঝুঁকেছেন সিদ্ধার্থ। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য জানা গেছে।

সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, সিদ্ধার্থের কারণে আলিয়াকে ইনস্টাগ্রাম থেকে আনফলো করে দিয়েছেন জ্যাকলিন। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘কয়েক সপ্তাহ আগে জ্যাকলিন আলিয়াকে ইনস্টাগ্রামে আনফলো করে দেন। এর মূল কারণ জ্যাকলিনের সঙ্গে ঘনিষ্ঠতা নিয়ে সিদ্ধার্থ ও আলিয়ার মধ্যে ঝগড়া। গত বছর মিয়ামিতে অ্যা জেন্টলম্যান সিনেমার শুটিংয়ের সময় থেকেই এ অভিনেতার জীবনের সঙ্গে জড়িয়ে আছেন জ্যাকলিন।’

সূত্রের দেয়া তথ্যমতে, সিদ্ধার্থ যখন মিয়ামিতে অ্যা জেন্টলম্যান সিনেমার শুটিং করছিলেন তখন আলিয়ার সঙ্গে তার ব্রেকআপ হয়। আর তখন জ্যাকলিনের সঙ্গে এ অভিনেতার ঘনিষ্ঠতা তৈরি হয়। ‘শুটিং শেষ করে তারা লং ড্রাইভে যেতেন এবং একসঙ্গে নৈশভোজ করতেন। কিন্তু সিনেমার শুটিং শেষে তারা যখন ইন্ডিয়াতে ফিরে আসেন তখন আলিয়ার সঙ্গে সিদ্ধার্থের সম্পর্ক ঠিক হয়ে যায়। তবে তখনও সিদ্ধার্থ-জ্যাকলিনের সম্পর্ক আগের মতোই থাকে। তারা সুযোগ পেলেই পরস্পরের সঙ্গে দেখা করতেন ও নৈশভোজে যেতেন। এই বন্ধুত্ব তারা বেশ উপভোগ করতেন।’ বলেন সূত্রটি।

জ্যাকলিন-সিদ্ধার্থের প্রেম নিয়ে সূত্রটি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে জ্যাকলিন-সিদ্ধার্থ যে ভিডিও প্রকাশ করেছে তা থেকেই তাদের প্রেমের বিষয়টি অনুমান করা যায়। এছাড়া অ্যা জেন্টলম্যান সিনেমার পরিচালক রাজ নিদিমরুর জন্মদিনের পার্টিতে (৫ আগস্ট) উপস্থিত হয়েছিলেন এ জুটি। এরপর সিদ্ধার্থের বাসায় নৈশভোজে গিয়েছিলেন জ্যাকলিন। এছাড়া গত সপ্তাহে তাদের একসঙ্গে নৈশভোজ করতে দেখা গেছে।’

প্রতিবেদনে বলা হয়েছে, অ্যা জেন্টলম্যান সিনেমার শুটিং সেটে জ্যাকলিন-সিদ্ধার্থের মধ্যে ঘনিষ্ঠতায় নাকি নাখোশ হয়েছিলেন আলিয়া। ফলে সিদ্ধার্থ-আলিয়ার দূরত্ব বাড়তে থাকে। যদিও এর আগে জ্যাকলিনের সঙ্গে সম্পর্ক বা আলিয়ার সঙ্গে ব্রেকআপ সব গুঞ্জন উড়িয়ে দিয়ে সিদ্ধার্থ জানান, তিনি এখনো সিঙ্গেল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »