পোশাক বিভ্রাট বিতর্কে বলিউডের ৫ অভিনেত্রী

Feature Image

বিনোদন ডেস্ক : নানা রকমের পোশাকে নিজেদের সাজিয়ে তুলতে নায়িকাদের জুরি মেলা ভার। আর নায়িকাদের এই সব পোশাকের অনুকরণ করে নিজেদের সাজিয়ে তোলেন মেয়েরা।
সাধারণের কাছে স্টাইল আইকন তাঁরা। কিন্তু মাঝে মাঝে এই পোশাক নিয়ে বিতর্কে জড়িয়ে পড়েন সেলেব কন্যারা। তবে এই বিতর্ক আজকের নয় সেই জিনাত আমানের সময় থেকে শুরু করে হালফিলের নায়িকা পরিনীতি চোপড়াও জড়িয়েছেন পোশাক বিতর্কে। কখনো ক্লিভেজ শো করে তো কখনো অন্তর্বাস দেখিয়ে পেজ থ্রির শিরোনামে উঠে এসেছেন এই সব বলিসুন্দরীরা।

দীপিকা পাডুকোন:
পোশাক নিয়ে বেশ কয়েকবার বিতর্কে নিজের নাম জড়িয়েছেন দীপিকা। এই তো কিছুদিন হল তিনি এমন একটি পোশাক পড়েছিলেন। যে পোশাক থেকে উঁকি মারছিল তাঁর ক্লিভেজ। আর এই ছবি সংবাদমাধ্যমে আসায় বেজায় চটে গিয়েছিলেন এই অভিনেত্রী। ট্যুইটারে তিনি লিখেছিলেন, “আমি এমটি মেয়ে, আমার ক্লিভেজ আছে। তাতে কারোও কোন অসুবিধা থাকার কথা নয়’।

ক্যাটরিনা কাইফ:
বলিউডের সবচে’ আবেদনময় অভিনেত্রী তিনি। ধরনা করা হয় বলিউডের সব নায়িকাদের থেকে তাঁর ওয়াড্রবে ছোট পোশাকের সংখ্যা বেশি। তিনি লম্বায় এতো ছোট পোশাক পড়েন যে তাঁর নীচের অন্তর্বাসটি প্রায়ই চলে আসে লোকচক্ষে।

পরিনীতি চোপড়া:
এই নায়িকা আবার নিজেকে নিয়ে এক্সপেরিমেন্ট করতে ভালোবাসেন। কখন অন্তর্বাস ছাড়া চলে আসেন সর্বসমক্ষে তো কখন অন্তর্বাস দেখিয়ে। সম্প্রতি পরিনীতি একটি সাদা রঙের টপ পড়েছিলেন। এই টপের বক্ষস্থলে কালো রঙের একটি লাভ চিহ্ন আঁকা ছিল। সেই জায়গাটি থেকে সাদা রঙের অন্তর্বাস নজরে পড়েছিল সবার।

প্রিয়াঙ্কা চোপড়া:
বোনের থেকে কোনো অংশে কম নন তিনি। একবার নয় পোশার্ক বিতর্কে বারবার ‘পেজ থ্রি’ র শিরোণামে ছিলেন প্রিয়াঙ্কা। ক্লিভেজ শো থেকে শুরু করে নিজের অর্ন্তবাস দেখানো কোনটিই বাদ নেই তাঁর।

কঙ্গনা রাণাওয়াত:
বলিউডের মোস্ট স্টাইলিস্ট কঙ্গনা। প্রায়ই তাঁকে দেখা যায় গাউন পরে। তবে এই পোশাকে ক্লিভেজ তো দূরের কথা প্রায় অধিকাংশ বক্ষদেশ চোখে পড়ে সবার। তাই না চাইতে সবার চোখ চলে যায় সেদিকে।

 

আরো খবর »