ঝিনাইগাতীতে আর্ন্তজাতিক সাক্ষরতা দিবস উপলক্ষ্যে র‌্যালী

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

ঝিনাইগাতী থেকে  মুহাম্মদ আবু হেলাল: “সাক্ষরতা অর্জন করি, ডিজিটাল বিশ্ব গড়ি” প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুরের ঝিনাইগাতী উপজেলা প্রশাসনের উদ্দ্যোগে  সেপ্টেম্বর শুক্রবার সকালে যথাযোগ্য ভাবে পালিত হলো আর্ন্তজাতিক সাক্ষরতা দিবস-২০১৭। দিবসটি পালন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলা পরিষদ চত্তর থেকে বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পূনরায় পরিষদ চত্তরে এসে শেষ হয়।

র‌্যালী শেষে উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম বাদশা। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা ভুমি কর্মকর্তা (এসিল্যান্ড) মোহাম্মদ সাদিকুর রহমান, ওসি বিপ্লব কুমার বিশ্বাস, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোস্তফা কামাল, মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মনোয়ারা বেগম এবং উপজেলা জাসদের সভাপতি মিজানুর রহমান ও সেক্রেটারী একেএম ছামেদুল হক প্রমূখ।

সভাটি পরিচালনা করেন, বিআরডিবি কর্মকর্তা ফরহাদ আহম্মেদ আকন্দ। বক্তারা সাক্ষরতা দিবসের গুরুত্ব ও তাৎপর্য উল্লেখ করে বক্তব্য রাখেন। উক্ত র‌্যালী ও আলোচনা সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তগণ উপস্থিত ছিলেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »