মানিকগঞ্জে নিখোঁজের একদিন পর গৃহবধুর লাশ উদ্ধার

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকুঃ  মানিকগঞ্জের নিখোঁজের এক দিন পর রেণু রানি ডোম (৪৫) নামে এক গৃহবধুর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার তরা পূর্বপাড়া গ্রামের মিল্কভিটার পাশে একটি পরিত্যক্ত ভিটা থেকে লাশটি উদ্ধার করা হয়। রেণু রানি ডোম ঘিওর উপজেলার জাবরা গ্রামের সুধীর ডোমের স্ত্রী। এই দম্পতির চার ছেলে ও এক মেয়ে রয়েছে। তাঁকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ঘিওর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল ইসলাম।

পুলিশের এই কর্মকর্তা জানান, মানিকগঞ্জের তরা এলাকায় দুগ্ধ প্রক্রিয়াজতকরণ প্রতিষ্ঠান মিল্কভিটার পরিচ্ছন্ন কর্মীর কাজ করেন তার স্বামী সুধীর ডোম। রেণু রানি ডোম গিলন্ড বাজারের ঝাড়–র কাজ করেন। স্বামী ও ছোট দুই ছেলেকে নিয়ে রেণু রানি ডোমে মিল্ক ভিটার পরিত্যক্ত একটি ভবনে থাকতেন। বৃহস্পতিবার সকাল ছয়টার দিকে তিনি গিলন্ড বাজারে ঝাড়– দেওয়ার জন্য বাড়ি থেকে বের হন। এর পর থেকে তিনি নিখোঁজ ছিলেন। আত্মীয়-স্বজনদের কাছে খোঁজখবর নিয়েও তাঁর কোনো সন্ধান পাওয়া যায়নি।

শুক্রবার সকাল সাতটার দিকে খোঁজাখুজির এক পর্যায়ে তরা পূর্বপাড়া গ্রামের মিল্কভিটার পাশে একটি পরিত্যক্ত ভিটায় তাঁর লাশ পড়ে থাকতে দেখেন পরিবারের লোকজন। খবর পেয়ে সকাল সাড়ে ১০ টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। এর পর লাশের ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যাবিশিষ্ট জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়।

অতিরিক্ত পুলিশ সুপার জাকির হাসান জানান,ওই নারীকে কুপিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। কি কারনে কারা এই হত্যাকান্ড ঘটিয়েছে তা তদন্ত ছাড়া বলা যাবে না। এ ব্যাপারে ঘিওর থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে।

আরো খবর »