অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর স্বপ্নকে ধারন ও লালন করতে হবে

Feature Image

যশোর থেকে, কে এম নাজির আহমেদ বিশেষ প্রতিনিধি : মাননীয় প্রধান মন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন ,অসম্প্রদায়িক বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর স্বপ্নকে ধারন ও লালন করতে হবে। কৃষি নির্ভর বাংলাদেশ গড়তে বঙ্গ বন্ধু যে স্বপ্ন দেখেছিল শেখ হাসিনার নের্তৃত্বে তার কর্মিরা তা বাস্তবায়ন করেছে। পাকিস্থানি হানাদার বাহিনীর নির্যাতনে নির্যাতিতরা ভারতে আশ্রয় নিয়েছিল। আজ সেই সড়ক উন্নয়নের মহাসড়কে প্রধান মন্ত্রীর নের্তৃত্বে এগিয়ে যাচ্ছে। স্বাধীনতার পরাজিত শত্রæরা মৌলবাদ জঙ্গিবাদ সৃষ্টি করে উন্নয়নের প্রতিবন্ধকতা সৃষ্টি করছে।

যশোর ৮৫ শার্শা ১ আসন থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন-বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কারে ভ’ষিত হওয়ায় শার্শা উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শনিবার বিকালে বিশাল এক গন সংবর্ধনা দেওয়া হয়। শার্শা অডিটরিয়ামে অনুষ্টিত সংবর্ধনা অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর বিজ্ঞান ও প্রজুক্তি বিশ্ব বিদ্যালয়ের সাবে ভিসি ড,আব্দুস সাত্তার,প্রফেসর এসএম ইবাদুল হক,ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি শাবান মাহমুদ,ও নুরুজামান মেহিদী হাসান সোয়ারাব হোসেন,প্রমুখ।

সংবর্ধনা অনুষ্টানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি সিরাজুল হক মজ্ঞু। শার্শা উপজেলার ১১টি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে হাজার হাজার নেতা কর্মিরা ঘোড়া হাতি ও গরুগাড়ি করে ব্যানার ফেস্টুন প্লেকার্ড ও ব্যান্ডদল সহকারে অনুষ্টানস্থলে সমবেত হয়। জনসমুদ্রে রুপ নেয় সমাবেশস্থল।

যশ্রো বিমান বন্দরে ও শার্শায় সংবর্ধনা অনুষ্টানে অতিথিদেরকে ফুল ও ক্রেষ্ট দিয়ে বরন করে নেওয়া হয়।

তিনি আরো বলেন-কৃষি বান্ধব সরকার প্রধান জননেত্রী শেখ হাসিনা দেশকে খাদ্যে স্বয়ংসম্পর্ন করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করেছে। এগিয়ে যাচ্ছে দেশ। বঙ্গবন্ধু জাতীয় কৃষি পুরস্কারে ভ’ষিত এমপি শেখ আফিল উদ্দিন একটি মডেল। তার গন সংবর্ধনায় মানুষের ঢল দেশ ও জাতির উন্নয়নের বর্হিপ্রকাশ। এই ধারা অব্যাহত রাখতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

আরো খবর »