সাফাতসহ ৫ জনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণ ৮ অক্টোবর

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ঢাকা: রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই তরুণী ধর্ষণের মামলায় প্রধান আসামি সাফাত আহমেদসহ পাঁচজনের বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের জন্য আগামী ৮ অক্টোবর দিন ধার্য করেছেন আদালত।

আজ রবিবার এ মামলার সাক্ষ্যগ্রহণের দিন ধার্য থাকলেও মূল বিচারক না থাকায় ভারপ্রাপ্ত বিচারক জয়শ্রী সমাদ্দার এদিন ধার্য করেন।

ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক শফিউল আজমের আদালতে মামলাটির সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল।

অভিযুক্ত পাঁচজন হলেন- আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, তার বন্ধু সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল হোসেন ও দেহরক্ষী রহমত আলী।

মামলার নথিসূত্রে জানা গেছে, প্রধান আসামি সাফাতের জন্মদিনের পার্টির কথা বলে ২৮ মার্চ রাতে বনানীর রেইন ট্রি হোটেলে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণ করা হয়। পরে ৬ মে বনানী থানায় পাঁচ আসামির বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়।

গ্রেফতারের পর আসামি গাড়িচালক বিল্লাল ছাড়া বাকি চারজনই নিজেদের দায় স্বীকার করে ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আদালতে জবানবন্দি দেন। পরে ঘটনা তদন্ত করে ৮ জুন ঢাকার মুখ্য মহানগর হাকিম আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ।

অভিযোগপত্রে বলা হয়, জন্মদিনের পার্টিতে ডেকে নিয়ে আসামিরা মামলার বাদী এবং তার বান্ধবী ও বন্ধু শাহরিয়ারকে আটকে রাখেন। অস্ত্র দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন ও অশ্লীল ভাষায় গালিগালাজ করার পর বাদী ও তার বান্ধবীকে জোর করে একটি কক্ষে নিয়ে যান আসামিরা। বাদীকে আসামি সাফাত আহমেদ ও বাদীর বান্ধবীকে আবদুল হালিম ওরফে নাঈম আশরাফ ধর্ষণ করেন এবং বাকি তিনজন তাদের সহযোগিতা করেন।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »