অপহরণের তিন দিনেও উদ্ধার হয়নি গৃহবধু :২ ইউপিডিএফ কর্মী আটক

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

খাগড়াছড়ি থেকে মোঃ আবদুর রউফ: অপহরণের তিন দিনেও উদ্ধার হয়নি খাগড়াছড়ির মাটিরাঙ্গায় যাত্রীবাহী বাস থেকে অপহৃত গৃহবধু ফাতেমা বেগম। তাকে উদ্ধারে বাইল্যাছড়ির বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে সেনাবাহিনী ও পুলিশ।

শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে গুইমারা উপজেলা সাইনবোর্ড এলাকায় যাত্রীবাহি বাস থামিয়ে স্বামীর সামনে থেকেই তাকে তুলে নিয়ে যায় চুক্তিবিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ‘র ১৫/১৬জন কর্মী।

এদিকে অপহরনের পরপরই শুক্রবার রাতে বাইল্যাছড়ি রাবার বাগান এলাকা থেকে অপহৃদের স্বামী মো: নাজমুল হোসেনের সনাক্ত মতে অপহরণের সাথে জড়িত অভিযোগে কমলা দেবী চাকমা ও জেসিকা ত্রিপুরা নামে ইউপিডিএফ‘র দুই নারী কর্মীকে আটক করা হয়েছে।

ঈদের ছুটি শেষে স্বামীর সাথেই চট্টগ্রামের কর্মস্থলে ফিরছিল গৃহবধু ফাতেমা বেগম। স্ত্রীকে তুলে নেয়ার সময় সন্ত্রাসীদের বাঁধা দিলে তারা উল্টো হুমকি প্রদান করে বলে জানান, অপহৃতের স্বামী মো: নাজমুল হোসেন। একাধিকবার গেলেও গুইমারা থানা পুলিশ মামলা নেয়নি বলে অভিযোগ করে মো: নাজমুল হোসেন।

অপহৃত স্ত্রী ফাতেমা বেগম আদৌ বেঁচে আছে নাকি সন্ত্রাসীরা তাকে হত্যা করেছে এমন আশঙ্কা প্রকাশ করে স্ত্রী উদ্ধারের অপেক্ষায় প্রহর গুনছে হতভাগ্য স্বামী মো: নাজমুল হোসেন। স্ত্রীকে ফিরে পেতে ব্যাকুল স্বামী মো: নাজমুল হোসেন বলেন, আমি যেকোন মুল্যে আমার স্ত্রীকে ফিরে পেতে চাই।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »