চাঁপাইনবাবগঞ্জে আব্দুল মান্নান সেন্টু’র ২২তম মৃত্যুবার্ষিকী পালিত

Feature Image

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকুঃ  দিনব্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে রোববার চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান সেন্টু’র ২২তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল কোরআনখানি, কবর জিয়ারত, প্রবীণদের মাঝে খাবার বিতরণ,আলোচনা সভা ও দোয়া মাহফিল ।

 

সেন্টু স্মৃতি সংসদের আয়োজনে সকালে ফকিরপাড়া দগাহে কোরআনখানি, বটতলাহাট গোরস্থানে কবর জিয়ারত, দুপুরে প্রবীণ নিবাসে প্রবীণদের মাঝে খাবার বিতরণ, বিকেল শহরের স্বপ্নীল কমিউনিটি সেন্টারে আলোচনাসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

কর্মসূচী পালনকালে উপস্থিত ছিলেন সেন্টু স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান,চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার সাবেক মেয়র আব্দুল মতিন,ফকিরপাড়া জামে মসজিদের খতিব মাওলানা ক্বারী মো.আব্দুল বাশির, টাউন জামে মসজিদের ইমাম মো. মাহবুবুর রহমান, জেলা কৃষক লীগ সভাপতি আ্যাড. আব্দুস সামাদ বকুল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার নির্বাহী প্রকৌশলী সাদিকুল ইসলাম, জাসদ কেন্দ্রীয় কমিটি সদস্য মনিরুজ্জামান, জেলা জাসদ সাধারণ সম্পাদক আব্দুর হামিদ রুনু, জেলা জাসদ ছাত্রলীগ সভাপতি আব্দুল মজিদ সহ অনান্যরা। আলোচনায় মরহুম আব্দুল মান্নান সেন্টু’র জীবনের রাজনৈতিক ও সামাজিক বিভিন্ন দিক তুলে ধরেন বক্তারা। শেষে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আরো খবর »