তাহিরপুরে হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের মত বিনিময় ও কমিটি গঠন সভা অনুষ্টিত

Feature Image

সুনামগঞ্জ : সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলন সংগঠনের মত বিনিময় ও কমিটি গঠন সভা অনুষ্টিত হয়েছে।

রবিরার বিকালে তাহিরপুর উপজেলা সদরের মধ্য বাজারে তাহিরপুর উপজেলাবাসীর উদ্যোগে মত বিনিময় সভায় শিক্ষক গোলাম সারোয়ারের সঞ্চালনে ও শনির হাওর রক্ষা কমিটির সভাপতি ও তাহিরপুর সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল জলিল তালুকদারের সভাপতিত্বে বক্তব্য রাখেন,হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের যুগ্ম আহবায়ক সুনামগঞ্জ জেলা ডেপুটি কমান্ডার আবু সুফিয়ান,যুগ্ম আহবায়ক বিজন সেন রায়,মুক্তিযুদ্ধা আব্দুল মালেক,তাহিরপুর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম,হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলনের সদস্য ছালেহিন শুভ,রুহুল আমিন,শনির হাওর রক্ষা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক এমদাদুল হুদা,আমরা হাওরবাসী সংঘটনের সমন্বয়ক ফেরদৌস আলম,মিয়া হোসেন মেম্বার,রাজন চন্দ্র প্রমুখ। এছাড়াও তাহিরপুর উপজেলায় কর্মরত সাংবাদিক,বিভিন্ন রাজনৈতিক,সামজিক,সাংস্কৃতিক সংঘটনের নেতৃবৃদ্ধ উপস্থিত ছিলেন।

 

সভা শেষে হাওর বাচাঁও সুনামগঞ্জ বাচাঁও আন্দোলন তাহিরপুর উপজেলা শাখার ইকবাল হোসেন তালুকদারকে আহবায়ক ও গোলাম সারোয়ারকে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

আরো খবর »