ভাÐারিয়া পৌর সভার জনবল নিয়োগের চুড়ান্ত ফলাফল প্রকাশ

Feature Image

পিরোজপুরঃ জেলার ভাÐারিয়া পৌর সভার জনবল নিয়োগের চুড়ান্ত ফলাফল আনুষ্ঠানিক ভাবে প্রকাশ করা হয়েছে। এতে লিখিত ও মৌখিক পরীক্ষা শেষে যারা স্ব স্ব পদের জন্য নিয়োগ পেয়েছেন তারা হল সহকারী কর আদায়কারী মো. খাইরুল ইসলাম , মো. কাইউম আকন, সহকরী কর নির্ধারক,মো. তাইফুর রহমান, নি¤œমান সহকারী কাম মুদ্রাক্ষরিক পদে সাবিনা আক্তার, বাজার পরিদর্শক সোহেল রানা, হিসাব রক্ষক সীমা আক্তার, টিকাদানকারী মো. ইমরাম হোসেন,সামসুন নাহার, আদায়কারী মো. মিজানুর রহমান ও অফিস সহায়ক পদে মামুন খান।

উল্লেখ্য; গতবছরের শেষের দিকে ৮টি পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশের পর ৫২০টি আবেদন জমা পরে । লিখিত পরীক্ষায় উত্তির্ণদের মৌখিক পরীক্ষায় অংশ নেয়ার জন্য ফের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। পরবর্তীতে মৌখিক পরীক্ষায় অংশগ্রহনকারীদের প্রতিটি পদের জন্য পৃথক পৃথক তারিখে পরীক্ষা নেয়ার পর চুলচেরা বিশ্লেষণে যারা উত্তির্ণ হয়েছে তাদের কে চুড়ান্ত বলে নিয়োগ কমিটির সর্বসম্মতিক্রমে সিদ্ধান্তের পর কমিটির আহবায়ক ইউএনও ও পৌর প্রশাসক শাহীন আক্তার সুমী এর স্বক্ষরিত কপি উন্মুক্ত করে দেন।

এদিকে খোঁজ নিয়ে জানাগেছে , এই নিয়োগ প্রক্রিয়া নিয়ে নানা মহলে আর্থিক লেন দেনের যে গুজব ছিল তা উড়িয়ে দিয়ে খুব শক্ত অবস্থানে থেকে ইউএনও এই নিয়োগ প্রক্রিয়া সম্পন্ন করায় বিশিষ্ট জনরা তাকে ধন্যবাদ জানান। তবে জনশ্রæতি রয়েছে কিছু সুযোগসন্ধানীদের প্রত্যাশা পুরন না হওয়ায় তারা ক্ষুদ্ধ হয়েছে ইউএনও এর উপর।

আরো খবর »