মাঝ আকাশে পাইলটের সেলফি!

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

নিউজ ডেস্ক: ড্যানিয়েল সেন্টেনো। ব্রাজিলিয়ান পাইলট। সম্প্রতি তার তোলা কিছু সেলফি ইনস্টাগ্রামে ঝড় তুলেছে। জীবন বাজি রেখে তিনি সেলফি তুলেছেন।

ছবিতে দেখা যাচ্ছে, উড়ন্ত বিমানের ককপিট থেকে জানালা দিয়ে দেহের অর্ধেকটা বের করে দিয়ে সেলফি তুলছেন তিনি। এ দৃশ্য যারাই দেখেছেন, শিউরে উঠেছেন। খবর ইন্ডিয়া টাইমস।

প্রথম ছবিতে দেখা যায়, ককপিটের বাইরে থেকে সেলফিটি নিয়েছেন তিনি। তবে খেয়াল করার বিষয়, তীব্র বাতাসে তার টাই উড়লেও চুল উড়ছে না। তাছাড়া তার রোদ চশমাতে কোনো বিমানবন্দরের রানওয়ে দেখা যাচ্ছে।

অর্থাত্ ছবিটি ফটোশপের কারিশমা ছাড়া আর কিছুই নয়। অবশ্য সেন্টেনো দাবি করছেন না যে এগুলো আসল ছবি। তিনি বলেই দিয়েছেন, এতে ফটোশপের কাজ করা হয়েছে। তবুও ছবিগুলো ভাইরাল হয়েছে।

দ্বিতীয় ছবিতে দেখা যায়, মেঘের ওপর দিয়ে বিমান যাচ্ছে। সেলফি স্টিকের মাধ্যমে সেলফি তুলেছেন তিনি। ক্যাপশনেই অবশ্য তিনি বলেছেন যে ছবিটা ভুয়া। আরেকটি ছবি দিয়ে বলেছেন দুবাইয়ে তোলা।

তবে ফটোশপ মোড চালু রয়েছে বলে জানান তিনি। কাজেই তিনি মিথ্যাচার করছেন না। এমন আরও ছবি আছে তার। পাইলটের এসব ছবি আসলে শৈল্পিক কাজ বলে মেনে নেয়া যায়। হাজার হলেও ইনস্টাগ্রামে তার ৬৫ হাজার ফলোয়ার।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »