কালকিনির খাসেরহাট স্কুল এন্ড কলেজে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ নিয়ে ২গ্রæপের উত্তেজনা

Feature Image

কালকিনি(মাদারীপুর)  থেকে মোঃ ইকবাল হোসেনঃ
মাদারীপুরের কালকিনি উপজেলার খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজে সহকারী প্রধান শিক্ষক নিয়োগ নিয়ে স্কুলের শিক্ষক লুৎফর রহমান মিল্টনের সাথে মনি বেগম নামের এক প্রার্থীর চরম উত্তেজনার সৃষ্টি হয়েছে। এনিয়ে থানায় সাধারন ডায়েরী করেছে মনি বেগম।

জানাগেছে, খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজে সহকারী প্রধান শিক্ষক পদে নিয়োগ বিজ্ঞপ্তি’র প্রেক্ষিতে অন্যান্য প্রার্থীদের মত আবেদন করে মনি বেগম। আর সে নিয়োগ বোর্ডের সকল নিয়ম অনুযায়ী ইন্টারভিউতে যোগ্য প্রার্থী বিবেচিত হয় এবং তাকে নিয়োগ দেয়ার বিষয় চুরান্ত করা হয়। কিন্তু এতে বাঁধ সেঁজে বসে আরেক শিক্ষক লুৎফর রহমান মিল্টন।

 

শুরু হয় ষড়যন্ত্র আর উপায়ান্তর না পেয়ে মনি বেগম আদালতে মামলা দায়ের করেন। দীর্ঘদিন মামলা পরিচালনা করার পরে অবশেষে মনি বেগমকে উক্ত পদে নিয়োগ দেয়ার নির্দেশ দিয়ে হাইকোর্টের রায় ঘোষণা হয়। রায়ের কপি নিয়ে গত শনিবার সকালে মনি বেগম খাসেরহাট সৈয়দ আবুল হোসেন স্কুল এন্ড কলেজে যোগদান করতে গেলে প্রতিপক্ষ সেই শিক্ষক লুৎফর রহমান মিল্টন এতে বাঁধা প্রদান করে। এসময় উভয় পক্ষের লোকজনের মধ্যে চরম উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে খাসেরহাট পুলিশ ফাঁড়ির চার্জে থাকা ইন্সপেক্টর শামিনুল হক সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

 

আরো খবর »