কন্যা সন্তানের বাবা হলেন আমির

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

ক্রীড়া ডেস্ক: কন্যা সন্তানের বাবা হয়েছেন পাকিস্তানের তারকা পেসার মোহাম্মদ আমির। নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে বাবা হওয়ার কথা নিজেই জানিয়েছেন বর্তমান সময়ের অন্যতম সেরা এ পেস বোলার।

স্পট ফিক্সিংয়ের সাজা শেষে আন্তর্জাতিক ক্রিকেটে আমিরের প্রত্যাবর্তনটা দুর্দান্ত হয়েছে। একের পর এক ঝাঁঝালো পারফরম্যান্সে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন তিনি। পাকিস্তানি এ পেসার গত বছর বিয়ে করেছেন। বছর ঘুরতেই কন্যা সন্তানের বাবা হয়েছেন আমির।

বাবা হওয়ার কথা নিশ্চিত করে নিজের টুইটার অ্যাকাউন্টে আমির জানান, ‘আলহামদুলিল্লাহ, আল্লাহর রহমত পেয়েছি।’

টুইটারে নবাগত সন্তানকে কোলে নেওয়া ছবি পোস্ট করেছেন আমির। আমিরের এ পোস্টে তার অসংখ্য ভক্তরা অভিনন্দন ও শুভকামনা জানিয়েছেন। পাকিস্তান ক্রিকেট দলের ম্যানেজারও আমিরের বাবা হওয়ার কথা জানিয়েছেন।

ধারণা করা হচ্ছে সদ্য কন্যা সন্তানের বাবা হওয়ায় পরিবারের পাশে থাকতে ইন্ডিপেন্ডেনস কাপে খেলতে পারবেন না আমির। বিশ্ব একাদশের বিপক্ষে পাকিস্তানের হয়ে খেলার কথা রয়েছে তার।

পাকিস্তানের ঘরের মাঠে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে এই সিরিজটি আয়োজনের উদ্যোগ নিয়েছে আইসিসি। ইন্ডিপেনডেন্স কাপের তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথমটি আজ মাঠে গড়াবে। বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে শুরু হবে উদ্বোধনী ম্যাচ। আগামী ১৫ সেপ্টেম্বর এই ভেন্যুতেই শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।’

স্পট ফিক্সিংয়ের শাস্তি শেষে ফিরে বিশ্ব ক্রিকেটে বেশ আকর্ষনীয় একজন পেসার হয়ে উঠেছেন আমির। ভারতের বিপক্ষে মর্যাদার চ্যাম্পিয়ন্স ট্রফি জয়ে ভারতের টপ অর্ডার গুড়িয়ে দেওয়ার জন্য তার ভূমিকা বেশ গুরুত্বপূর্ণ ছিল।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

Loading...

আরো খবর »