গোপালগঞ্জে সহপাঠীর ছুরিকাঘাতে স্কুল ছাত্র নিহত

Feature Image

জেলা প্রতিনিধি,স্বাধীনবাংলা২৪.কম

গোপালগঞ্জ থেকে এস এম সাব্বির: গোপালগঞ্জের কাশিয়ানীতে সহপাঠীর ছুরিকাঘাতে বরকত উল্লাহ প্রিন্স (১৩)নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে।

মঙ্গলবার সকাল ১০টার দিকে কাশিয়ানী উপজেলার রামদিয়া শশী কমল বিদ্যাপীঠ স্কুলের সামনে এই ঘটনা ঘটে। প্রিন্স কাশিয়ানীর জোতকুরা গ্রামের হানিফ মোল্লা ওরফে দুলু মোল্লার ছেলে ও রামদিয়া শ্রীকৃষ্ণ শশী কমল বিদ্যাপীঠের ৭ম শ্রেণির ছাত্র।

রামদিয়া পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোঃ হাদি আব্দুল্লাহ জানান, মঙ্গলবার সকালে রামদিয়া ব্রাইট কোচিং সেন্টারে পড়তে যায় প্রিন্স। সেখানে সহপাঠী শাহ আলমের সঙ্গে প্রিন্সের কথা কাটাকাটি হয়।  প্রিন্স ১০ টার দিকে স্কুলে যায়। সাড়ে ১০ টার দিকে  প্রিন্সকে ডেকে স্কুলে বাইরে নিয়ে শাহ আলম। সেখানে ছুরি দিয়ে পেটে কোপ দিয়ে পালিয়ে যায় শাহ আলম।

সহপাঠী ও শিক্ষকরা রক্তাক্ত আহতাবস্থায়  প্রিন্সকে উদ্ধার করে দ্রুত গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় প্রিন্স মার যায়।

তিনি আরো জানান, এ ঘটনার মূল অভিযুক্তকে ধরতে পুলিশি অভিযান শুরু করেছে। তবে হত্যার কারণ সম্পর্কে ওই পুলিশ কর্মকর্তা কিছুই জানাতে পারেননি।

গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগের চিকিৎসক সঞ্জিব কুমার ধর বলেন, সংকট জনক অবস্থায় স্কুল ছাত্রকে হাসপাতালে নিয়ে আসা হয়। চিকিৎসা শুরু করার পর সে মারা যায়। অনেক রক্ত ক্ষরণের কারণে তার মৃত্যু  হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

আরো খবর »