চাঁপাইনবাবগঞ্জে কলেজ ছাত্রীকে ধর্ষণ করে ধর্ষনের ভিডিও ছড়ানোর অভিযোগে গ্রেপ্তার ৩

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

চাঁপাইনবাবগঞ্জ থেকে জাকির হোসেন পিংকু: চাঁপাইনবাবগঞ্জ শহরে প্রেমের ফাঁদে ফেলে এক কলেজ ছাত্রীকে ধর্ষণ ও ধর্ষণের ভিডিও চিত্র ছড়ানোর অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে সদর থানা পুলিশ। ওই কলেজ ছাত্রীর অভিযোগের ভিত্তিতে গত সোমবার রাত ১১টার দিকে অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হচ্ছে, চাঁপাইনবাবগঞ্জ শহরের বালিগ্রাম এলাকার মোশারফ হোসেন মুসা’র ছেলে জীবন (২১),রামকৃষ্টপুর এলাকার রবিউল ইসলাম ওরফে রবু’র ছেলে পারভেজ ইসলাম রামিম (২৬) ও একই এলাকার মৃত. গোলাম নবী মুধু’র ছেলে নাইম আজাদ (২৯) । সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাবের রেজা আহমেদ মঙ্গলবার দুপুরে জানান, প্রেমের সম্পর্কের জের ধরে জীবন ওই কলেজ ছাত্রীকে গত ৬ সেপ্টেম্বর ধর্ষণ করে ও ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখে। পরে জীবনের দুই বন্ধু পারভেজ ও নাইম ধর্ষণের ভিডিও চিত্রটি এলাকায় ছড়িয়ে দেয়। তারা ওই ছাত্রীকে মারধর করে বলেও ওই ছাত্রী অভিযোগ করেছে।

এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে সদর থানায় ধর্ষণ ও পর্ণগ্রাফি প্রতিরোধ আইনে মামলা দায়ের করেছে।  ওসি আরো জানান, ঘটনায় মূল আসামীদের গ্রেপ্তার ও ভিডিও ক্লিপটি উদ্ধার করা হয়েছে। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু হয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

 

 

 

আরো খবর »