পা দিয়ে লাথি মেরে বঙ্গবন্ধুর শ্রীতি ফলক ভাঙ্গার হুমকি

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

রাজশাহী : বঙ্গবন্ধু শ্রীতি চারনে সরদহ  মহাবিদ্যালয় প্রধান গেটের পাশে একটি বঙ্গবন্ধু শ্রীতি ফলক স্থাপনা করেছে কলেজ কর্তৃপক্ষ। সম্প্রতি ওই কলেজের এক শিক্ষক পা দিয়ে লাথি মেরে বঙ্গবন্ধুর শ্রীতি ফলক ভাঙ্গার হুমকি দিয়েছে। বিষয়টি স্থানীয় শিক্ষকদের মধ্যে আলোচনা বিরাজ করছে।

রাজশাহী চারঘাট উপজেলার সরদহ মহাবিদ্যালয় কর্তৃপক্ষ বঙ্গবন্ধুর সন্মানে একটি শ্রীতি ফলক স্থাপনা করা হয়েছে। তবে এই নিয়ে ওই কলেজের কিছু শিক্ষকের জলপনা থাকলেও রসায়ন বিভাগের শিক্ষক মিজানুর রহমান বঙ্গবন্ধুর শ্রীতি ফলকটি লাথি মেরে ভেঙ্গ ফেলার উক্তি করেছে। তদুপরি সামনে বিএনপি সরকারের সময় এই সকল ফলক রাখা হবে না বলেও উপস্থিতিদের সামনে ব্যাক্ত করেন বলে জানান নাম প্রকাশে অনিচ্ছুক এক শিক্ষক।

অভিযোগের সুত্রে এবিষয়ে  মুঠোফনে সরদহ মহাবিদ্যালয়ের শিক্ষক মিজানুর রহমানের বলেন, আনিত অভিযোগটি বানোয়াট এবং ভিত্তিহীন। রাজনৈতিক দ্বন্দে প্রতিহিংসা স্বরুপ এই গুজব করছে বলে তার দাবি।

চারঘাট উপজেলা আ’লীগ সভাপতি আনোয়ার হোসেন এবং সম্পাদক ফকরুল ইসলাম গনমাধ্যমকে জানান, এই উক্তিটি সত্যিই হৃদয বিদারক, একজন শিক্ষকের মুখে উচ্চরিত শব্দ যা গোটা জাতীর জন্য বেদনাদায়ক। উক্ত বিষয়ে ওই শিক্ষকের যথাযথ কতৃপক্ষের মাধ্যমে দৃষ্ট্রান্ত শাস্তি এবং তিব্র নিন্দা জনায়।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

 

 

 

Loading...

আরো খবর »