কালকিনির মামলায় বিএনপি নেতা খোকন সহ ৮ জনের

Feature Image

জেলা প্রতিনিধি, স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে ইকবাল হোসেন: কালকিনির ভূরঘাটা বাজারে আ’লীগ সমর্থক সুমন মিয়ার খন্দকারইলেকট্রিক দোকান ভাঙচুরের অভিযোগে কালকিনি থানায় দায়ের করা মামলায় আজ(মঙ্গলবার) হাইকোর্ট থেকে ৮সপ্তাহের আগাম জামিন লাভকরেছে কেন্দ্রীয় বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদারখোকন, উপজেলা বিএনপি’র সভাপতি ফজলুল হক বেপারী, উপজেলাছাত্রদলের সভাপতি অহিদুজ্জামান আঃ হাই, সাধারন সম্পাদক সিকদারমুহাম্মদ মামুন, শামীম মোল্লা, কাজী সুমন ও কিবরিয়া। তবে এখনো জেল হাজতে রয়েছে উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাওলাদারও পৌর ছাত্রদল নেতা হাসান হাওলাদার।

জানাগেছে, গত ৪সেপ্টেম্বর সকালে ভূরঘাটা বাজারে আ’লীগসমর্থক ব্যবসায়ী সুমন মিয়ার সাথে সংঘর্ষের ঘটনা ঘটেমাদারীপুর-৩ আসনে বিএনপি’র মনোনয়ন প্রত্যাশী ও কেন্দ্রীয়বিএনপি’র সহ-সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন সমর্থকদের।

এঘটনায় ব্যবসায়ী সুমনের খালাতো ভাই রুবেল বাদী হয়ে খোকন সহবিএনপি’র ১০নেতাকর্মীকে আসামী করে মামলা দায়ের করে। আর পুলিশ মামলার প্রেক্ষিতে উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাওলাদার ও পৌর ছাত্রদল নেতা হাসান হাওলাদারকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণকরে।

উক্ত মামলায় খোকন সহ ৮জনের আগাম জামিন মিললেও গ্রেফতারহওয়া উপজেলা ছাত্রদলের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম হাওলাদার ও পৌর ছাত্রদলনেতা হাসান হাওলাদার এখনো জেল হাজতে রয়েছে।

স্বাধীনবাংলা২৪.কম/এমআর

 

 

 

 

Loading...

আরো খবর »