পিয়ার বয়ফ্রেন্ডের নাম তাসকিন!

Feature Image

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মত তাসকিনের সঙ্গে জুটি বেঁধেছেন জান্নাতুল পিয়া। দুই ভুবনের দুই তারকা হলেও এবার দুইজন এক হয়েছেন একটি বিজ্ঞাপনচিত্রে। সম্প্রতি অ্যাপেক্স ফুটওয়্যারের একটি বিজ্ঞাপনে জুটি বেধেছেন মডেল-অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়া  আর জাতীয় দলের পেস বলার তাসকিন আহমেদ।

গার্লফ্রেন্ড আর বয়ফ্রেন্ডের একটি গল্পকে কেন্দ্র করে নির্মাণ করা হচ্ছে বিজ্ঞাপনচিত্রটি। বিজ্ঞাপনচিত্রটি নির্মাণ করছেন আদনান আল রাজিব। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশন (এফডিসি)-তে বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) থেকে বিজ্ঞাপনটির শুটিং শুরু হয়েছে, চলবে টানা তিন দিন।

২০০৭ সালে মিস বাংলাদেশ নির্বাচিত হওয়ার মধ্য দিয়ে শোবিজে পরিচিত হয়ে উঠেন পিয়া। এরপর মডেলিং, সিনেমা এবং নাটকে অভিনয়ের মাধ্যমে তারকাখ্যাতি অর্জন করেছেন। আন্তর্জাতিক অঙ্গনে মডেল হিসেবে রয়েছে তার ব্যাপক পরিচিতি।

এ প্রসঙ্গে তিনি স্বাধীনবাংলা২৪.কম’কে বলেন, ক্রিকেটার তাসকিনের সঙ্গে অ্যাপেক্স ফুটওয়্যারের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করছি। সবশেষ আরএফএল’র ডায়মন্ড কালেকশনের জগের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিলাম। বেশ ভালো সাড়াও পেয়েছি। আশা করি, অ্যাপেক্সের নতুন এ বিজ্ঞাপনটিও দর্শক পছন্দ করবেন।

এদিকে তাসকিন আহমেদ বামহাতি ব্যাটসম্যান ও ডানহাতি ফাস্ট বোলার হিসেবে বাংলাদেশ দলে খেলে থাকেন। বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের হয়ে তিনি টি-টুয়েন্টি আন্তর্জাতিক ও ওডিআই ম্যাচ খেলে থাকেন। ২০১৭ সালের ২৮ মার্চ ডাম্বুলায় প্রতিপক্ষ শ্রীলঙ্কার বিরুদ্ধে বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে একদিনের আন্তর্জাতিক ক্রিকেটে হ্যাট্রিক করেন।

আরো খবর »