আইটেম গানে ঐশী

Feature Image

বর্তমান সময়ের জনপ্রিয় কণ্ঠশিল্পী ফাতিমা তুয যাহরা ঐশী। বছরজুড়ে অ্যালবাম, প্লেব্যাক আর স্টেজ শো নিয়ে ব্যস্ত সময় পার করেন। এ পর্যন্ত বিশের অধিক সিনেমায় প্লেব্যাক করেছেন এই কণ্ঠশিল্পী। তারই ধারাবাহিকতায় এবার শাহেদ চৌধুরীর ‘কবে হবে দেখা’ শিরোনামের সিনেমায় প্লেব্যাক করলেন তিনি। কিন্তু এবারে ঐশীর গানটি একটু ভিন্ন ধাঁচের। রাইজিংবিডিকে ঐশী জানান, সিনেমাটিতে তিনি একটি আইটেম গানে কণ্ঠ দিয়েছেন।

সম্প্রতি রাজধানীর মগবাজারে ফোকাস মাল্টিমিডিয়া স্টুডিওতে গানটির রেকর্ডিং সম্পন্ন হয়। জিয়াউদ্দিন আলমের কথায় ‘তোর ঐ মনের পাড়ায়, থাকবো করে আমি ভাড়া’ শিরোনামের এ গানের সুরকার প্রতীক হাসান। গানটির মাধ্যমে প্রথম বারের মতো প্রতীক হাসানের সুরে প্লেব্যাক করলেন ঐশী।

এ প্রসঙ্গে ঐশী রাইজিংবিডিকে বলেন, ‘প্রতীক ভাইয়ের সুরে এর আগে ইত্যাদিতে একটি গান করেছি। চলচ্চিত্রে এই প্রথম তার সুরে কণ্ঠ দিলাম। সুর অসম্ভব সুন্দর হয়েছে! আশা করছি গানটি দর্শকদের ভালো লাগবে।’

মা চলচ্চিত্র প্রযোজিত ‘কবে হবে দেখা’ সিনেমাটির সবগুলো গানের রেকর্ডিং সম্পন্ন হলেই শুটিংয়ের কাজ শুরু করা হবে বলে নির্মাতা সূত্রে জানা গেছে। ছোটবেলা থেকেই গানের চর্চা করেন ঐশী। ২০০০ সালে রংপুর শিশু একাডেমিতে গান শিখেছেন। এই শিল্পীর একাধিক মিক্সড ও একক অ্যালবাম রয়েছে।

আরো খবর »