আজকের রাশিফল: ১৭ সেপ্টেম্বর, ২০১৭

Feature Image

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : সবকিছু গুছিয়ে নিন। আপনার স্থান পরিবর্তনের একটা ব্যবস্থা গেছে। কর্মস্থলে বিষণ্ণতা সম্মান নষ্ট করতে পারে। উদাসীনতা ঝেড়ে ফেলুন, কাজ করুন নতুন উদ্যামে। বন্ধুদের কারো অসুস্থতা আপনার কষ্টের কারণ হতে পারে। পারিবাকি কলহের সমাধান আসতে পারে। অর্থভাগ্য শুভ।দুরযাত্রায় না যাওয়ায় ভালো। আজ আপনার ভাগ্যে প্রিয় মানুষের দর্শন নেয়। কোনো গুরুতর ব্যাপারে সিদ্ধান্ত নিতে হতে পারে সন্ধ্যার ভেতরই। বেকারদের কেউ সামাজিক কোন অনুষ্ঠানে যোগদানের সুযোগ পেতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সকালে ঘুম থেকে উঠতে ইচ্ছা করছে না। কিন্তু মশাই আজ আপনাকে যে একটি জরুরি মিটিং এ যেতে হবে। মনে রাখবেন, কাজের দক্ষতা আর নিপুণতা আপনার ভাগ্য বদলে দিতে পারে। তাই কাজের প্রতি কোন অবহেলা নয়। অতিথি সমাগমে মন ভালো হবার সম্ভাবনা আছে।বন্ধুদের কেউ টাকা ধার চাইতে পারে। প্রিয় মানুষের ঝাড়িও জুটতে পারে আজকের দিনে। বেকারদের চাকরির সুযোগ আসতে পারে।

মিথুন (মে ২১-জুন ২০) : সকাল বেলায়ই পেয়ে যেতে পারেন কোন সুখবর। চনমনে মনে তাই চলে যান অফিসে। কলিগদের কারো সঙ্গে মনোমালিণ্যের অবসান হতে পারে। আজ আপনার উপকারে প্রতিবেশীদের কেউ দারুন কিছু কাজ করবে। সম্মানিত হতে পারেন সামাজিক ভাবে। মিথুন জাতক জাতিকার কেউ উচ্চশিক্ষা লাভে বিদেশ যাবার সুযোগ পেয়ে যাবেন। প্রিয় মানুষটির বিয়ে নিয়ে তোলপাড় শুরু হয়ে গেছে তার বাড়িতে। তাই যতো তাড়াতাড়ি সম্ভব তৎপর হোন।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : চিন্তা আর কর্মে আপনি সব সময়ই সৎ। আজই পেয়ে যাবেন বড় কোন প্রতিষ্ঠানের দায়িত্ব। তাই নিজেকে আরও বেশি গুছিয়ে নিন কর্মস্থলে ভালো কিছু করার জন্য। মনে রাখবেন এটা আপনার জীবনে বড় রকমের একটি সুযোগ। এতোদিন যাকে মনে মনে খুঁজছিলেন পেয়ে যেতে পারেন তার দেখা। বন্ধুদের সঙ্গে আড্ডা দিতে হতে পারে আজকের সন্ধ্যায়। পরিবারের লোকের সঙ্গে বেড়াতে যেতে হতে পারে আত্মীয় বাড়িতে।বেকারদের কেউ কাজের সন্ধান পেতে পারেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ মন চাচ্ছে শপিং এ যেতে। কিন্তু আবহাওয়াটা খুব বেশি ভালো নয়। তাই না যাওয়ায় ভালো। সন্ধ্যাটা কাটিয়ে ফেলুন সঙ্গীর সঙ্গে। ঠিক এমন সময় একটি ফোন কল আপনাকে মন খারাপ করা কোন খবর শোনাতে পারে। তাই আগে থেকেই মানসিক প্রস্তুতি নিয়ে ফেলুন। পরিবারের কারো রোগমুক্তির খবর আসতে পারে আজকের দিনে। ধারের অর্থ ফিরে পাবার সম্ভবনা আছে। ব্যবসায় লেনদেন শুভ। বেকারদের কেউ বিদেশ যাবার সুযোগ পেতে পারেন।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : আজ আপনার মূল্যবান কোন জিনিস খোয়া যেতে পারে। তাই সাবধানতার কোন বিকল্প নেয়। বাইরের যারা আপনার বাড়িতে নিয়মিত আসা যাওয়া করে তাদের প্রতি নজর রাখুন। ব্যবসায় লেনদেন শুভ। অনেকদিন পর কোন বন্ধুর সঙ্গে দেখা হয়ে যেতে পারে। সঙ্গীর মান ভাঙাতে বেশ বেগ পেতে হতে পারে। তবে আজই পেয়ে যাবেন আপনার ক্যারিয়ারের নতুন দিগন্তের খবর।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ভাই তুলা আজ সকালটা বেশ ভালো কাটলেও বিকালটা ভালো কাটবে তার কি নিশ্চয়তা। সামান্য বিপদের আশঙ্কা দেখা যাচ্ছে। তাই বেলা থাকতেই ঘরে ফিরে বিশ্রাম করুন। কর্মক্ষেত্রে নতুন অংশীদারের সন্ধান পাবেন। তবে অবশ্যই তার সম্বন্ধে ভালো করে জেনে নিতে হবে। নইলে বিপদের সম্ভাবনা আছে। বেকারদের কেউ আত্ম কর্মসংস্থানের জন্য ব্যাংক লোন পেতে পারেন। প্রেমের স্রোতধারা বয়ে যাবে নির্বিঘ্নে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : আজ পারিবারিক দ্বন্দ্বের অবসান হবে। ভাবছেন কিভাবে? আপনার সঙ্গীকে দিয়ে দিন তার পছন্দের কোন গিফট। তার ঠোঁটের কোনে আপনার জন্য ছোট্ট একটি হাঁসির ঝিলিক অপেক্ষা করছে ভাই। তাই দেরি না করে এখনই চলে যান। তার পছন্দের কিছু কিনে আনুন। আজ খাবারের দিকে একটু নজর রাখুন। যা তা খেয়ে পেটের অসুখ বানাবেন না। দূরযাত্রা শুভ। আর্থিক লেনদেনে লাভের সম্ভাবনা রয়েছে। বেকারদের কেউ বিদেশ যাত্রার সুযোগ পাবেন।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আপনি স্বভাবে উদার। হাতে অর্থ থাকলে কাউকে না করতে পারেন না। আজ আপনার কাছে এমন এক সাহায্য প্রার্থী আসবে। ভালোবাসার মানুষের কাছে বেশ সমাদর পাবেন। বন্ধুদের কাছে আপনার কাজের প্রশংসা অপেক্ষা করছে। কর্মক্ষেত্রে উর্ধ্বতন বসের নেকনজর পড়বে আপনার উপর। সামাজিক কোন অনুষ্ঠানের আয়োজক হিসেবে সময় দিতে হতে পারে কিছুটা। বেকারদের জন্য দিনটি শুভ।



মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : বন্ধুর সঙ্গে বেড়াতে যাবার সুযোগ আসবে। কর্মক্ষেত্রে প্রতিযোগীতা বেড়ে যাবে। মনে রাখবেন সময় কিন্তু অল্প। তাই কোন অবহেলা নয়। এই সুযোগে সর্বস্ব দিয়ে কাজ করুণ। জিততে আপনাকে হবেই। সিংহ রাশির কারো সঙ্গে সামান্য দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। লেনদেন শুভ। নতুন কারো সঙ্গে পরিচয়ে মিলে যেতে পারে দারুন কাজের সন্ধান। হঠাৎ কোন খবরে আপনার মন আজ চরম ভালো হয়ে যাবে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : টাকার ব্যবস্থা করতে কোন আর্থিক প্রতিষ্ঠানের থেকে সাহায্য নিতে হবে। ইদানিং আর্থিক সংকট কাটতেই চাইছে না আপনার। চিন্তা করার কিছু নেয়। মাসের শেষে এমনটা হতেই পারে। তবে আজ কিছু দৈব ধনও পেয়ে যেতে পারেন। দূরযাত্রা অশুভ। প্রিয় মানুষের সান্নিধ্য আপনার মনটা ভালো করে দিতে পারে। এ মাসের শেষে বড় কোন সুখবর আপনার জন্য অপেক্ষা করছে।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : পরিবারের লোকের সঙ্গে কোন বিষয়ে মতের অমিল দেখা দিতে পারে। উত্তেজিত না হয়ে ঠাণ্ডা মাথায় বুঝিয়ে বলুন। আর্থিক লেনদেন শুভ। বন্ধুদের কারো প্রয়োজনে আপনাকে আজ বেশ তৎপর থাকতে হবে। এমনিতেই আপনি কারো দু:খ সইতে পারেন না। কিন্তু ভাই মীন বন্ধুর বিপদে আপনাকে থাকতে হবে সাহসী। এই রাশির জাতক-জাতিকার কেউ উচ্চশিক্ষা লাভের সুযোগ পেয়ে যাবেন। বেকারদের কেউ চাকরির সুযোগ পাবেন। প্রেমের সুর মনকে দোলায়িত করতে পারে।

আরো খবর »