কুমারখালী-খোকসা উপজেলাধীন এল.জি.ই.ডি এর বিভিন্ন প্রকল্পের অগ্রগতি বিষয় আলোচনা সভা অনুষ্ঠিত

Feature Image

কুষ্টিয়াঃ  কুমারখালী-খোকসা উপজেলাধীন এল.জি.ই.ডি এর আওতায় মাঠপর্যায়ের চলমান কাজের অগ্রগতি কাজের গুনগতমান ও নতুন স্ক্রীম সমূহের উপর আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা এল.জি.ই.ডি প্রকৌশলী মোঃ আব্দুস সামাদ এর সভাপতেত্বে সকাল ৯টায় পরিষদের হলরুমে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন কুষ্টিয়া ৪আসনের সাংসদ আব্দুর রউফ। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ শাহিনুজ্জামান ও খোকসা উপজেলা প্রকোশলী আব্দুর রহিম।

 

আলোচনা সভায় অগ্রধিকার ভিত্তিতে কুমারখালী -লালন বাজার গড়াইনদীর উপর নির্মিত ব্রীজের নির্ধারিত স্থান নির্ধারণ বিষয়ে বিষদ আলোচনা করা হয়। ব্রীজ নির্মাণের সম্ভাব্য বিষয়ে স্থান নির্ধারণে সর্বসম্মতিক্রমে মত প্রকাশ করেন কুমারখালী তেবাড়ীয়া আখড়াবাড়ী মন্দিরের পাশ হতে উপারে লালন বাজার। এছাড়াও কুমারখালী খোকসা উপজেলার এল.জি.ই.ডি’র বিভিন্ন চলমান উন্নয়নের অগ্রগতি ও নতুন প্রকল্পের কার্যাদী বিষয়ে আলোচনা হয়েছে বলে জানিয়েছেন এল.জি.ই.ডি’র কুমারখালী কার্যসহকারী মাসুদ পারভেজ।

 

এদিকে সরেজমিনে তদারকি করে দেখাগেছে কুমারখালী-খোকসা উপজেলার বেশ কিছু সড়কের উন্নয়ন মূলক কাজের সমাপ্তি হলেও জনগণের সুবিধার্থে খুলে দেওয়া হয়নি। এছাড়াও জনগরুত্বপূর্ণ বিভন্ন সড়কের ভাঙ্গা-চুড়া, খানা-খন্দক দ্রুত মেরামতের জন্য সভায় দৃষ্টি আকর্ষণ করেন উপজেলা প্রকৌশলী।

আরো খবর »