মানিকগঞ্জের উন্নয়ন চাইলে আবারও নৌকায় ভোট দিন

Feature Image

মানিকগঞ্জ থেকে জালাল উদ্দিন ভিকু ঃ সাটুরিয়া মানিকগঞ্জের উন্নয়ন চাইলে আবার নৌকায় ভোট দিন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নের জন্য নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ মালেক স্বপন। রোববার তার ঐচ্ছিক তহবিল থেকে ১২ বিদ্যালয়ের ৭২ জন শিক্ষার্থীকে মেধা বৃত্তির ২ লাখ ৪০ হাজার টাকার প্রদানকালে এসব কথা বলেন। একই দিনে তিনি জলাশয়ে পোনা অবমুক্ত করেন। উপজেলার ১শ’ কৃষকের মধ্যে বন্যাত্তোর কৃষি উপকরণ বিতরণ ও একটি বাড়ি একটি খামার ও সঞ্চয় ব্যাংকের উদ্বোধন করেন।

সাটুরিয়ার উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাহিদ ফারজানা সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন-উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ এমদাদুল হক, শিক্ষা কর্মকর্তা মোঃ মহিউদ্দিন ও ভারপ্রাপ্ত মৎস্য কর্মকর্তা মিজানুর রহমান। এ সময় জেলা ও উপজেলা আ’লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি আলহাজ্¦ জাহিদ মালেক স্বপন তার নিজস্ব তহবিল থেকে সাটুরিয়া উপজেলার ১২ টি মাধ্যমিক বিদ্যালয়ে ক্লাসের প্রথম রোল নম্বরকে ৫ হাজার টাকার দ্বিতীয় রোল নম্বরকে ৩ হাজার টাকা ও তৃতীয় রোল নম্বরকে ২ হাজার টাকা বৃত্তি হিসেবে প্রদান করেন। এছাড়া সাটুরিয়া কর্ণেল মালেক উচ্চ বিদ্যালয়কে ৩৫ হাজার টাকা ও তিনটি মসজিদকে ৩৫ হাজার টাকা প্রদান করেন।

মেধাবৃত্তি প্রাপ্ত সাটুরিয়া পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী শতাব্দী রায় বলেন, শিক্ষার এই মেধাবৃত্তি ভবিষ্যতের পড়াশুনার ব্যাপারের আমাদের আরো আগ্রহ করবে।

আরো খবর »