ফরিদপুরের আলফাডাঙ্গায় সমাজসেবার প্রশিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

Feature Image

ফরিদপুর থেকে হারুন-অর-রশীদঃ  সমাজ সেবা অফিসের কারিগরী প্রশিক্ষক সেলিম রেজার ওপর ব্যাংক কর্মকর্তার বর্বরচিত হামলার প্রতিবাদে ক্যাব (কন্জ্যুমার এ্যাসোসিয়েশন বাংলাদেশ) ফরিদপুরের আলফাডাঙ্গা শাখার উদ্যোগে ও স্থানীয় জনসাধারণের সম্পৃক্ততায় আলফাডাঙ্গায় মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

আজ রবিবার সকালে উপজেলার সোনালী ব্যাংক রোড বঙ্গবন্ধু চত্বরে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধন থেকে সোনালী ব্যাংক আলফাডাঙ্গা শাখার সিনিয়র অফিসার মোস্তফা কামালকে দ্রæত আইনের আওতায় আনা ও গ্রেফতারের জোর দাবী জানানো হয়।

উপজেলা ক্যাবের সভাপতি সাংবাদিক কবীর হোসেন,আলফাডাঙ্গা অনলাইন মিডিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লায়েকুজ্জামান, ডা. আব্দুর রহমানসহ সাংবাদিক, শিক্ষক, কৃষক, শ্রমিক ,ব্যাংক গ্রাহক ও সুশীল সমাজের ব্যক্তিরা এ মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

উল্লেখ্য, স¤প্রতি উপজেলা সমাজ সেবা অফিসের সেলিম রেজা সংশ্লিষ্ট দপ্তরের কিছু মুক্তিযোদ্ধা ভাতা ও বয়স্ক ভাতার বই নিয়ে ব্যাংকের ওই কর্মকর্তার কাছে গিয়ে কাজ করার জন্য অনুরোধ করেন। তিনি ( ব্যাংক কর্মকর্তা) তার কাজ করতে অস্বীকার করেন। এ বিয়য়ে উভয়ের মধ্যে কথা কাটকাটি হয়। কথাকাটির এক পর্যায়ে সেলিমের মুখে ঘুষি মারে ওই ব্যাংক কর্মকর্তা। সেলিমের মুখে থাকা চশমা ভেঙ্গে চোখ মারাত্মকভাবে আহত হয়েছে। তিনি এখন ঢাকার একটি হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে বলে পারিবারিক সূত্রে জানা যায়।

 

আরো খবর »