আমি স্কুল শিক্ষকের সন্তান- আব্দুর রউফ এমপি

Feature Image

বাঁশগ্রাম হাজী মোকাদ্দেস হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে সুধি সমাবেশ অনুষ্ঠিত
আমি স্কুল শিক্ষকের সন্তান। আমি শিক্ষক,শিক্ষা প্রতিষ্ঠান তথা সার্বিক উন্নয়নের জন্য সবসময় নিবেদিত——————–আব্দুর রউফ এমপি।

কুমারখালী পাবলিক লাইব্রেরী মিলনায়তনে বিকাল ৩টায় মুক্তিযোদ্ধা আবু আহসান বরুনের সভাপতিত্বে বাঁশগ্রাম হাজী মোকাদ্দেস হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে সুধি সমাবেশ অনুষ্ঠিত হয়। সুধি সমাবেশে প্রধান অতিথি ছিলেন কুষ্টিয়া-৪(খোকসা-কুমারখালী) আসনের মাননীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আব্দুর রউফ। সুধি সমাবেশে কুমারখালী ও খোকসার বিভিন্ন কলেজ, স্কুল ও মাদ্রাসার প্রধানগন সহ শিক্ষক-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

সমাবেশে স্বাগত বক্তব্য দেন হাজী মোকাদ্দেশ আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বাঁশগ্রাম আলাউদ্দিন আহমেদ কলেজের অধ্যক্ষ আব্দুস সাত্তার। ব্ক্তব্য দেন কুমারখালী কলেজের অধ্যক্ষ মো: শরীফ হোসেন, কুমারখালী থানা আওয়ামী লেগের সহসভাপতি আলহাজ্ব শাহজাহান আলী মোল্লা। প্রধান অতিথির বক্তব্যে আব্দুর রউফ এমপি বলেন, আমি স্কুল শিক্ষকের সন্তান।

 

আমি শিক্ষক ও শিক্ষা প্রতিষ্ঠানের জন্য সবসময় নিবেদিত। কুমারখালী ও খোকসার অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের দর্শনের অংশ হিসেবে আমার নির্বাচনী এলাকায় শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট ও শিলাইদহ রক্ষা বাঁধ সহ বহু উন্নয়ন করতে সক্ষম হয়েছি। বর্তমান সরকার উন্নয়নের সরকার। উন্নয়ন তরান্বিত ও মধ্যম আয়ের দেশে পৌঁছাতে বঙ্গবন্ধুর সৈনিকদের একযোগে কাজ করতে হবে পাশাপাশি শেখ হাসিনার উন্নয়নের মহাসড়কে আমাদের সাথে থেকে জনগণের ভাগ্যউন্নয়নে কাজ করতে হবে।

আরো খবর »