মাদারীপুর-৩ আসনে নৌকার মাঝি হয়ে আসছেন ড. গোলাপ

Feature Image

স্বাধীনবাংলা২৪.কম

মাদারীপুর থেকে মোঃ ইকবাল হোসেন : অবশেষে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাদারীপুর-৩( কালকিনি-ডাসার-মাদারীপুর সদরের একাংশ) আসনে নৌকার মাঝি হয়ে আসছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রী’র বিশেষ সহকারী এবং সাবেক ছাত্রনেতা বীর মুক্তিযোদ্ধা ড. আবদুস সোবহান গোলাপ।

আনুষ্ঠানিক ভাবে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন এখনো ঘোষণা না হলেও ড. আবদুস সোবহান গোলাপের মনোনয়ন প্রাপ্তির বিষয়টি এখন কালকিনির সাধারন মানুষ সহ আওয়ামীলীগের নের্তৃবৃন্দের মুখে মুখে রটে গেছে। আর নির্বাচন ও মাঠগোছাতে তৎপর হয়ে উঠেছে ড. আবদুস সোবহান গোলাপের ঘনিষ্ঠজনরা।

তবে ড. আবদুস সোবহান গোলাপের কর্মীরা জানায় ‘ কালকিনির রমজানপুরে বহু সরকারী বেসরকারী প্রতিষ্ঠান প্রতিষ্ঠা সহ রাস্তাঘাট ব্রীজ নির্মান করে একটি উন্নয়নের রোল মডেল সৃষ্টি করেছে ড. আবদুস সোবহান গোলাপ। এখন কালকিনিতে যদি নৌকা বিজয়ী হয় তবে আগামিতে কালকিনি পৌর এলাকাসহ প্রতিটি ইউনিয়নে সমন্বয় করে উন্নয়ন করা হবে। প্রতিটি ইউনিয়ন হবে রমজানপুরের মত উন্নত। আর তিনিযে তা পারবেন তার প্রমান তিনি ইতিপূর্বে এমপি না হয়েও দেখিয়েছেন। তাই ভরশা রাখতে হবে আওয়ামীলীগ ও জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি।

আরো খবর »