যাত্রা শুরু করেছে দেশে প্রথম পার্লার ও সেলুন প্রফেশনালদের জব পোর্টালের

Feature Image

স্টাফ রিপোর্টার: দেশে প্রথম বারের মত যাত্রা শুরু করলো পার্লার ও সেলুন প্রফেশনালদের জন্য একটি নির্ভরযোগ্য জব পোর্টাল parloursalonjobsbd.com । গত ১৬ জুলাই (মঙ্গলবার) ঢাকার উত্তরায় একটি পার্টি সেন্টারে জব পোর্টালটির উদ্বোধন করেন সাবেক মিসেস ইন্ডিয়া পায়েল সিং। এসময় উপস্থিত ছিলেন পোর্টালটির উদ্যোক্তা এস এম শাহ ফারহান , বার্তা টিভির চেয়ারম্যান মোঃ খান আতাউর রাহমান সহ দেশের বিভিন্ন যায়গা থেকে আসা পার্লার ও সেলুন সেক্টরের বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তা বৃন্দ।

এই সময় থাই শি বিউটি সেলুন এর কর্ণধার বলেন এইটা অনেক ভালো হয়েছে আমাদের জন্য। আমাদের পার্লার এর কাজের জন্য মেয়ে খুজতে হয় অনেক কষ্ট করে, এখন সেটা আর করা লাগবে না। সহজেই এখান থেকে দক্ষ কর্মী পাওয়া যাবে।

এই সময় চট্টগ্রাম এর ২টা বিউটি পার্লার ও সেলুন এর কর্ণধার তানহা চৌধুরী বলেন আমরা চট্টগ্রাম থেকে হয়তো ঢাকার কাউকে কাজে রাখতে চাচ্ছি কিন্তু এতদিন তাদের খুজতে অনেক কষ্ট হয়ে যেতো, এখন সেটা লাগবে না। অনেক ধন্যবাদ এস এম শাহ্‌ ফারহানকে ।

জবস পোর্টালটির উদ্যোক্তা এস এম শাহ ফারহান বলেন, দেশের পার্লার ও সেলুন প্রফেশনালদের সুবিধার কথা চিন্তা করে এই বিশেষায়িত জব পোর্টালটি চালুর উদ্যোগ । আমরা চেষ্টা করবো পোর্টালটির মাধ্যমে পুরপুরি সেবা প্রদান নিশ্চিত করতে। আমি আশা করি এ পোর্টাল পার্লার ও সেলুন প্রফেশনালদের সহযোগী হিসেবে কাজ করবে।

আরো খবর »