কালকিনি ছাত্রলীগের কমিটিতে জুয়াড়ু, মাদকসেবী

Feature Image

মাদারীপুর থেকে : ছাত্রলীগের বর্তমান কমিটি ঘোষণার পর থেকে বিতর্ক পিছু ছাড়ছে না। নিজেদের অভ্যন্তরীণ কোন্দাল, বিতর্কিতদের কেন্দ্রীয় কমিটিতে পদায়ন, সঠিক সময়ে কর্মসূচিতে উপস্থিত না হওয়া, জেলা কমিটিকে উপেক্ষা করে উপজেলা কমিটি দেওয়া, মেয়াদ উত্তীর্ণ জেলা কমিটিগুলোর সম্মেলন না করা- এসব মিলিয়ে প্রতিনিয়ত ভ্রাতৃপ্রতীম এ সংগঠনকে নিয়ে বিব্রত কেন্দ্রীয় আওয়ামী লীগ।


গত ৬ জুলাই কালকিনি উপজেলা শাখা, কালকিনি পৌরসভা শাখা, ও সৈয়দ আবুল হোসেন কলেজ শাখার সম্মেলন হলেও গতকাল সোমবার ঘোষণা করা হয় কমিটি।
মাদারীপুর জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদ হোসেন অনিক ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বায়োজিদ হাওলাদার স্বাক্ষরিত উপজেলা ছাত্রলীগের সভাপতি নির্বাচিত করা হয়েছে সাবেক পৌর ছাত্রলীগের সভাপতি বদরুজ্জামান বাকামিন খানকে আর সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে মো: শাহিন হোসেন ফকিরকে।


দীর্ঘ ৯ বছর পরে কালকিনি উপজেলা ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হওয়ার পর থেকেই কালকিনি ছাত্রলীগের মধ্যে আশা ছিলো এই কমিটির মাধ্যমে কালকিনি উপজেলা ছাত্রলীগ আরো সক্রীয় হবে।


নির্বাচিত উপজেলা ছাত্রলীগের সভাপতি বদরুজ্জামান বাকামিন খানের প্রকাশ্যে জুয়া খেলার ভিডিও এবং মাদক গ্রহণ করার ভিডিও ভাইরাল হয়েছে কয়েকবার। এছাড়া তিনি বরিশালের গৌরনদী থানায় নারী কেলেঙ্কারীর মামলায়ও জেল খেটেছেন কয়েকবার। কালকিনির ছাত্রলীগের কর্মীদের অভিযোগ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারাণ সম্পাদক গোলাম রাব্বানী অর্থের বিনিময়ে এই পকেট কমিটি ঘোষণা করেছেন।

আরো খবর »