ভালোবাসা দিবসে প্রকাশ্যে আসবে সজল-পূজার প্রেম

Feature Image

বিনোদন প্রতিবেদক, স্বাধীনবাংলা২৪.কম

আসছে ভালোবাসা দিবস। আর একমাস পরেই ভালোবাসা দিবস। এই ভালোবাসা দিবসে প্রেমিক-প্রেমিকারা একান্তে সময় কাটান। অনেকেই আংটি বদল করেন, বিয়েও করেন কেউ কেউ। আগামী ভালোবাসা দিবসে অর্থাৎ আগামী ১৪ ফেব্রুয়ারি নায়িকা পূজা চেরির সঙ্গে ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজলের প্রেম আসবে প্রকাশ্যে। অবশ্য বাস্তব জীবনে নয়, অনস্ক্রিনে। আসন্ন ভালোবাসা দিবস কেন্দ্র করে মুক্তি পাবে নাদের চৌধুরী পরিচালিত চলচ্চিত্র ‘জিন’। এ ছবির মধ্য দিয়ে প্রথমবার পর্দায় আসছে নতুন জুটি পূজা-সজল। ভালোবাসা দিবসে তাঁদের প্রেম দর্শক উপভোগ করবেন। ‘জিন’ ছবির পোস্টারে এর আগে পূজাকে ভৌতিক দৃশ্যে দেখা গেছে।

ছবিটির পরিচালক নাদের চৌধুরী বলেন, ‘আসলে জিনের নির্দিষ্ট কোনো রূপ নেই। তারা বিভিন্ন রূপে হাজির হয়। এর আগে আপনারা পূজাকে জিন রূপে দেখেছেন।”

পূজা-সজল জুটি প্রসঙ্গে নাদের বলেন, ‘পূজা এরই মধ্যে নিজের অভিনয়গুণ প্রমাণ করেছে। সে একজন দক্ষ অভিনয়শিল্পী। আর সজল দীর্ঘদিন ধরে ছোটপর্দায় দাপটের সঙ্গে অভিনয় করছে। ও অনেক ভালো অভিনয়শিল্পী। আমি মনে করি, এই ছবি মুক্তি পাওয়ার পর সজল ছোটপর্দার মতো বড়পর্দায়ও নিজের অবস্থান করে নেবে।’

জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত ‘জিন’ সিনেমাটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী। এতে অভিনয় করেছেন আব্দুন নূর সজল, পূজা চেরি, রোশান, মুন, সুজাতা, নবী, হিরা প্রমুখ।

‘রান আউট’ সিনেমার মাধ্যমে বড়পর্দায় পা রাখেন সজল। মৌসুমীর বিপরীতে অভিনয় করেছিলেন এই ছবিতে। নায়িকা মাহির সঙ্গে জুটি বাঁধেন ‘হারজিৎ’ ছবিতে। বদিউল আলম খোকন পরিচালিত এই ছবি অজ্ঞাত কারণে শেষ হয়নি।

আরো খবর »