অবাক করলেন শিল্পা

Feature Image

বিনোদন প্রতিবেদক : বলিউডের সবচেয়ে ফিট নায়িকাদের মধ্যে অন্যতম শিল্পা শেঠি। সারা সপ্তাহ কঠিন ডায়েটের মধ্যে থাকলেও, রবিবার খাবারে কোনও বাধা মানেন না নায়িকা। আসলে এই চিট ডে-তে নানা ধরনের স্বাদ চেখে নেন অভিনেত্রী। এর আগেও বেশ কয়েকবার মিষ্টির প্রতি তার ভালোবাসার কথা জানিয়েছেন শিল্পা। রবিবার ইনস্টাগ্রামে ফের একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। এ ভিডিওর মাধ্যমে সবাইকে রীতিমত অবাক করেছেন তিনি। ভিডিওতে দেখা যাচ্ছে এক বাটি ভর্তি বড় বড় রসগোল্লা নিয়ে বসে রয়েছেন নায়িকা। তার মধ্যে থেকে একটি রসগোল্লা চামচে তুলে রস চিপে গপ গপ করে খেয়ে ফেললেন যোগাসনে আসক্ত শিল্পা।


আর তার পর জানালেন, গরম গরম রসগোল্লা খাওয়ার মজাই আলাদা। ভিডিওটি নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। সাব্বির খানের আগামী ছবি ‘নিকম্মা’র জন্য শুটিং করছেন শিল্পা। ৪৪ বছরের অভিনেত্রী গিয়েছেন লখনউতে। সুতির শাড়ি পরে ১৫ ডিগ্রি ঠান্ডার মধ্যে বসে থেকে রীতিমতো জমে গিয়েছেন। অথচ শুটিং ইউনিটের সকলেই পরে রয়েছেন নানা শীত-পোশাক।

সকালের শুটিংয়ে গিয়ে যেন আরও হাড় হিম হয়ে গিয়েছে নায়িকার। পরিচালককে সমালোচনা করেছেন নায়িকা। যদিও সেটি একেবারেই মজার ছলে। ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করে শিল্পা লিখেছেন, ঠান্ডা পরিচালক, আরো ঠান্ডা আবহাওয়া। ওই ভিডিওটিতেই শোনা গিয়েছে পরিচালককে ‘নিকম্মা’ বলেছেন নায়িকা।

আরো খবর »