ট্রাম্পকে তালাক দেওয়ার পরিকল্পনা কি করছেন মেলানিয়া?

Feature Image

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে তালাক দেওয়ার পরিকল্পনা করছেন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। প্রেসিডেন্ট হিসেবে ট্রাম্পের মেয়াদ শেষ হওয়ার পর হোয়াইট হাউস থেকে বেরিয়ে গেলেই তাকে মেলানিয়া তালাক দেবেন বলে দাবি করেছেন ট্রাম্পের সাবেক একজন সহযোগী।

ওমারোসা ম্যানিগল্ট নিউমান তার বইয়ে ট্রাম্প ও মেলানিয়ার বৈবাহিক জীবন নিয়ে নানা রকম কথা বলেছেন। লেখকের দাবি, ট্রাম্পের সঙ্গে বিচ্ছেদ চান মেলানিয়া। কিন্তু ট্রাম্প প্রেসিডেন্ট থাকার কারণে মেলানিয়া সেটা করতে পারছেন না।

তিনি আরো দাবি করেন, যদি মেলানিয়া এখন সেটা করতে চান, তাহলে ট্রাম্প কোনো একটা কারণ দেখিয়ে মেলানিয়াকে শাস্তি দিতে পারেন। আমি মনে করি, মেলানিয়া সবসময় সময় গুনছে ট্রাম্পের প্রেসিডেন্ট পদের মেয়াদ শেষ হওয়ার। আর শেষ হলেই তিনি তালাক দিয়ে দেবেন।

নিউম্যান আরো দাবি করেছেন, ট্রাম্প সম্পূর্ণরূপে অবগত আছেন যে- মেলানিয়া কীভাবে স্থায়ী মার্কিন নাগরিকত্ব অর্জন করেছিলেন। ট্রাম্পকে তালাক দিলে তিনি সব ফাঁস করে দেবেন। আর ট্রাম্প প্রেসিডেন্ট থাকা অবস্থায় তাকে তালাক দিলে ট্রাম্প সেই নাগরিকত্ব বাতিল করে দিতে পারেন।

তবে মেলানিয়া ঠিক কী কারণে ট্রাম্পকে ছেড়ে যেতে চান, সে ব্যাপারে কোনো তথ্য দিতে পারেননি নিউম্যান। অবশ্য মেলানিয়ার মুখপাত্র স্টেফানি গ্রিশাম বলেছেন, এ ধরনের দাবি সম্পূর্ণ ভিত্তিহীন। তারা (ট্রাম্প-মেলানিয়া) ভালো আছেন।

সূত্র : আইবিটি

আরো খবর »