ঈদুল আজহায় সিনেমাওয়ালার ‘অবুঝ মন’

Feature Image

ঈদুল আজহা উপলক্ষে দর্শকদের জন্য একটি নাটক উপহার দেবেন জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ ও তার প্রযোজনা প্রতিষ্ঠান সিনেমাওয়ালা। এর নাম রাখা হয়েছে ‘অবুঝ মন’।

নাটকটিতে এই প্রজন্মের টিভি তারকা ফারহান আহমেদ জোভানের সঙ্গে অভিনয় করেছেন নবীন অভিনয়শিল্পী কেয়া পায়েল। নির্মাতা রাজ জানান, একটি মিষ্টি প্রেমের গল্পে দেখা যাবে তাদের। কাহিনির সঙ্গে মিলেমিশে থাকা একটি গান আছে।

‘অবুঝ মন’ গানের কথা লিখেছেন জনি হক। এটি গেয়েছেন এপি শুভ ও দৃষ্টি আনাম। গানটির সুর ও সংগীত পরিচালনার পাশাপাশি নাটকের আবহসংগীত করেছেন নাভেদ পারভেজ।

মুহাম্মদ মোস্তফা কামাল রাজ বলেন, “কোরবানির ঈদে তিন-চারটি নাটক তৈরির ইচ্ছে ছিল। পরিকল্পনাও গুছিয়ে এনেছিলাম। কিন্তু করোনাভাইরাসের কারণে শেষ পর্যন্ত একটি কাজই করতে পেরেছি। ‘অবুঝ মন’ আমার মন দিয়ে বানিয়েছি। এ নাটকে আমার শুরুর দিককার নির্মাণের ছাপ পাবেন দর্শকরা।”

ঢাকার ৩০০ ফিট এলাকায় গত ৫ ও ৬ ঝুলাই ‘অবুঝ মন’-এর শুটিং হয়েছে। এতে আরও অভিনয় করেছেন ফখরুল বাসার, মিলি বাসার, রকি, রত্না, আরবিন ও রোকন। চিত্রগ্রহণ করেছেন আদিত্য মনির। নাটকটির নির্বাহী প্রযোজক সালেকিন শাকিল।

সিনেমাওয়ালা ইউটিউব চ্যানেলে আসন্ন ঈদুল আজহায় মুক্তি পাবে ‘অবুঝ মন’। ইতোমধ্যে এই চ্যানেলটির সাবস্ক্রাইবার সংখ্যা ১০ লাখ ছাড়িয়েছে।

আরো খবর »