কিছুতেই করোনা পরীক্ষা করাবেন না রেখা!

Feature Image

কিছুতেই করোনা পরীক্ষা করাতে চাইছেন না রেখা! প্রবীণ বলিউড অভিনেত্রীর এমন কাণ্ডে হতবাক মুম্বাই পুরসভা। অবশেষে মাঠে নামতে হলো মুম্বাইয়ের মেয়রকে। রেখার কাণ্ড দেখে মেয়র কিশোরী পেড়নেকর স্বয়ং অভিনেত্রীকে আবেদন জানিয়েছেন যে, চিন্তার বিষয়, আপনি প্লিজ সোয়াব টেস্ট করান!

অভিনেত্রী রেখার বান্দ্রার ‘সি স্প্রিংস’ বাংলোর নিরাপত্তারক্ষী করোনা আক্রান্ত হওয়ায় গত রবিবারই গোটা এলাকা সিল করে দিয়েছে মুম্বাই পুরসভা। তার দিন দুয়েক পরে আবার অভিনেত্রীর বাড়ির আরও দুই গৃহ পরিচারকের শরীরে মিলেছে মারণ ভাইরাসের উপস্থিতি।

বর্তমানে রেখার বাংলোর মোট ৪জন কর্মী করোনা আক্রান্ত। প্রত্যেকেই চিকিৎসাধীন। স্বাভাবিকবশতই কভিড টেস্ট করানোর কথা অভিনেত্রীর। কিন্তু, প্রবীণ অভিনেত্রী নাছোড়বান্দা! কিছুতেই করোনা পরীক্ষা করাতে চাইছেন না। তাঁর দাবি, আমার শরীরে কোনও অসুবিধে হচ্ছে না। তাই করোনা পরীক্ষা করাতে চাইছি না এক্ষুণি।

তবে অনেক করোনা আক্রান্তই তো উপসর্গহীন। কারও বা আবার মৃদু উপসর্গ ফুটে উঠছে রিপোর্ট পজিটিভ আসার দিন কয়েক পর। অতঃপর তড়িঘড়ি হাসপাতালে নিয়ে ছুটতে হচ্ছে। তাই রেখার এই কভিড টেস্ট থেকে পালিয়ে বেড়ানোর বিষয়টি রীতিমতো উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে মুম্বাই পুরসভার কাছে।

জানা গেছে, এবার নাকি রেখাকে সোয়াব টেস্টের জন্য রাজি করাতে মেয়র নিজেই নেমে পড়েছেন ময়দানে!

উল্লেখ্য, গত সপ্তাহে ৪ কর্মী করোনা পজিটিভ হলেও মুম্বাই পুরকর্মীদের তিনি বাংলোয় ঢুকতেই দেননি স্যানিটাইজেশনের জন্য। ঘটনায় হতবাক হয়েছেন সংশ্লিষ্ট কর্মীরা! গত দু’দশক ধরেই অভিনেত্রী রেখা ব্যক্তিগত জীবন প্রচারের আড়ালে রাখতে পছন্দ করেন।

খুব ঘনিষ্ঠ কেউ না হলে ইন্ডাস্ট্রির হাইপ্রোফাইল পার্টি কিংবা অনুষ্ঠানেও পা রাখেন না! তবে এই মারাত্মক করোনা আবহেও যে অভিনেত্রী এরকম একটা পদক্ষেপ করবেন! তা বোধহয় কেউ কল্পনাও করেননি! চারদিকে যখন এমন করোনা আবহ, তখন এই পরিস্থিতিতেও তাঁর মতো একজন কিংবদন্তি অভিনেত্রী কী করে একাজ করতে পারেন?

আরো খবর »