বিয়ে করছেন ভক্তদের ক্রাশ এই ক্রিকেটার

Feature Image

নারীদের ক্রিকেট এখনও অতোটা জনপ্রিয় নয়। না হলে, গ্যালারিতে ‘ম্যারি মি বিরাট’, ম্যারি মি আফ্রিদি’ খেলা যত প্লাকার্ড দেখা যায় তার চেয়েও বেশি প্লাকার্ড দেখা যেত বেশ কিছু নারী ক্রিকেটারকে নিয়ে। অস্ট্রেলিয়ার হলি ফ্রাইলিং, ইংল্যান্ডের লওরা মার্শদের জন্য ‘মেরি মি’র প্লাকার্ডে গ্যালারি ভরে যেত। ক্রিকেট ভক্তদের মনে ঝড় তোলা তেমই এক ক্রিকেটার পাকিস্তানের কাইনাত ইমতিয়াজ।

অনেক তরুণের ক্রাশ তিনি। কিন্তু সবাইকে হতাশ করে সম্প্রতি বিয়ের কথা জানিেয়েছেন ২৮ বছর বয়সী এই পেসার। গত ১৭ জুলাই তিনি বাগদান সেরেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে সেটা নিজেই জানিয়েছেন। এরপর ভক্তরা তার নতুন জীবনের জন্য শুভেচ্ছার বন্যায় ভাসাচ্ছেন।

কাইনাত ইমতিয়াজ টুইটারে লেখেন, ‘অবশেষে হ্যা বলেই দিলাম। আলহামদুলিল্লাহ। আংটি পরেছি ১৭ জুলাই।’ বাগদানের একদিন পরে অবশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটা দিয়েছেন তিনি।

কাইনাত এখন পর্যন্ত পাকিস্তানের হয়ে ১২টি টি-২০ এবং ১১ টি ওয়ানডে খেলেছেন। করাচির এই নারী পেসারের ২০১০ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ অভিষেক হয়। এক বছর পরে বাংলাদেশের বিপক্ষে হয় তার ওয়ানডে অভিষেক। আন্তর্জাতিক অঙ্গনে তার পথচলা ১০ বছর হয়ে গেলেও সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি।

আরো খবর »