১৬ আগস্ট কুয়ালালামপুর ফ্লাইট শুরু করছে ইউএস-বাংলা

Feature Image

পাঁচ মাস পর আগামী ১৬ আগস্ট কুয়ালালামপুরে নিয়মিত ফ্লাইট শুরু করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

আজ বুধবার (১২ আগস্ট) পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। সংস্থাটি আপাতত সপ্তাহে দুই দিন এই রুটে ফ্লাইট পরিচালনা করবে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

বলা হয়েছে, করোনা পরিস্থিতি কিছুটা কাটিয়ে ওঠায় বিভিন্ন দেশে ধীরে ধীরে ফ্লাইট চলাচল স্বাভাবিক হতে শুরু করেছে। এরই ধারাবাহিকতায় ঢাকা থেকে কুয়ালালামপুর রুটে ফ্লাইট চালু করছে ইউএস-বাংলা এয়ারলাইন্স।

বাংলাদেশ ও মালয়েশিয়া সরকারের সব ধরনের স্বাস্থ্যবিধি ও ভ্রমণ সংক্রান্ত নির্দেশনা পালন করে ইউএস-বাংলা এয়ারলাইন্স প্রাথমিকভাবে সপ্তাহে দুই দিন ঢাকা থেকে কুয়ালালামপুরে পুনরায় ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নিয়েছে। প্রতি বৃহস্পতি ও রবিবার সকাল ৮টা ৫০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে কুয়ালালামপুর আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশে ছেড়ে যাবে।

কুয়ালালামপুর থেকে একইদিন স্থানীয় সময় বিকেল ৩টা ৫০ মিনিটে ঢাকার উদ্দেশে ছেড়ে আসবে। ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা করা হবে।

এ ব্যাপারে যেকোনো তথ্যের জন্য নিকটস্থ ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইন্সের সেলস কাউন্টারে যোগাযোগের জন্য অনুরোধ করেছে সংস্থাটি।

আরো খবর »