মাস্ক পরে অভিনেত্রী ভাবনার একি হাল!

Feature Image

করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে বাসার বাইরে মাস্ক পরতে হচ্ছে সবাইকে। কিন্তু অভিনেত্রী ভাবনা বাসাতেও মাস্ক পরে থেকেছেন। সবসময় এই মাস্ক পরে থাকার কারণে মারাত্মক ক্ষতি হয়েছে তার। মুখে মাস্কের দাগ পড়ে গিয়েছে। মুখে মাস্কের দাগের সেই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়াচ্ছে।

বিষয়টি নিয়ে ভাবনার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানালেন, অনিমেষ আইচের পরিচালনায় ‘মুখ আসমান’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। সেখানে তাকে নীতু চরিত্রে দেখা যাবে। সেই চরিত্রের প্রয়োজনেরই সারাক্ষণ মাস্ক পরে থাকতে হয়েছে তাকে। আর এতেই করেই নীতুর মুখে মাস্কের দাগ পড়ে যায়।

ভাবনা বলেন ‘নীতু চরিত্রটির জন্য পবিত্র ঈদুল আজহার আগে থেকে প্রস্তুতি নিচ্ছেন তিনি। নীতু কী খায়, কীভাবে ঘুমায়, তার চলাফেরা কেমন, কেমন পোশাক পরে, চালচলন, কথাবার্তায় ভাবনার ওপর ভর করেছে নীতু।

এ অভিনেত্রী আরও জানান, নিজের জীবনকে তুচ্ছ করে যে নীতু দিন-রাত কাজ করেছে, তাকে কেন্দ্র করেই এ গল্প। আমরা গত রবিবার থেকে শুটিং করছি। আরও কয়েক দিন শুটিং চলবে। আমরা আসলে সুন্দর করে গল্পটি উপস্থাপন করতে চাই। কিছু দিনের মধ্যে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি অনলাইনে মুক্তি পাবে।’

আরো খবর »