আদিত্য-আলিয়ার ‘সড়ক ২’ তে ডিসলাইকের বন্যা

Feature Image

কথা ছিলো ১১ আগস্ট মুক্তি পাবে পরিচালক মহেশ ভাটের আসন্ন চলচ্চিত্র সড়ক টু- এর ট্রেলার। কিন্তু সঞ্জয়ের অসুস্থতার কারণেই তা একদিন পিছিয়ে দেওয়া হয়। অবশেষে একদিন পর মুক্তি পেলো ছবিটির ট্রেলার।

মুক্তির পর পরই নেটিজেনদের ব্যাপক রোষের মুখে পড়লো। সুশান্ত সিং রাজপূতের আত্মহত্যার ইস্যুতে শুরু থেকেই এই সিনেমা বয়কটের ডাক দিয়েছেন তার ভক্তরা। তার প্রমাণও দেখালো ট্রেলারে।

ট্রেলার মুক্তির পর থেকে যেভাবে নেগেটিভ রিভিউ আসছে তাতে করে সিনেমাটি যে সুপার ফ্লপ হতে যাচ্ছে সেটা অনেকটাই নিশ্চিত। ‘সড়ক ২’র ট্রেলার অনলাইনে প্রকাশের ২৪ ঘন্টার মধ্যে লাইক পড়েছে মাত্র ১ লাখ ৫২ হাজার, অন্যদিকে ডিজলাইক পড়েছে ৩০ লাখ।

১২ আগস্ট ‘সড়ক ২’র প্রকাশিত ট্রেলারের শুরুতেই দেখানো হয়েছে ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সড়ক’র কিছু ঝলক। মূলত এই সিনেমারই সিক্যুয়েল ‘সড়ক ২’। মূল সিনামার ট্যাক্সিচালক রবির চরিত্রে ফের হাজির হয়েছেন সঞ্জয়। অন্যদিকে এতদিনে যে পূজার মৃত্যু হয়েছে সেটিও দেখানো হয়েছে সাড়ে তিন মিনিটের এই ট্রেলারে।

সুশান্তের মৃত্যুর পর বলিউডে সরব হয়েছে স্বজনপোষণের বিষয়টি। এই স্বজনপোষণের ইস্যুতেই ছবিটি সুপার ফ্লপ হতে পারে বলে ধারণা করা হচ্ছে। কারণ, ছবিটি আলিয়া ভাটের বাবা মহেষ ভাটের প্রযোজনা। এর প্রধান চরিত্র আলিয়া ভাট ও আদিত্য কাপুর দুজনেই তারকা সন্তান। আর সেকারণেই নেটিজেনদের সব ক্ষোভ গিয়ে জমা পড়লো ট্রেলারে। ফলে বইছে ডিজলাইকের বন্যা।

আরো খবর »