‌’নেইমার-এমবাপ্পে কখনই পিএসজি ছাড়বে না’

Feature Image

নেইমার-এমবাপ্পের শেষের ঝলকে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠেছে পিএসজি। দু’জনের কেউই গোল করেননি, গোল করিয়েছেন। এখন অধরা চ্যাম্পিয়নস লিগ স্বপ্নের বেশ কাছে পিএসজি। চ্যালেঞ্জ জয় করারও কাছে বিশ্বের অন্যতম সেরা দুই ফুটবল তারকা।

ক্লাব প্রেসিডেন্ট নাসের আল খেলাইফি মনে করেন, নেইমার-এমবাপ্পেরা দলকে আরও সামনে নিয়ে যাবেন। ক্যারিয়ারের শেষ পর্যন্ত পিএসজিতেই থাকবেন এই জুটি।

খেলাইফি বলেন, ‘সবাই মনে করেছিল, পিএসজি চ্যাম্পিয়নস লিগের জন্য প্রস্তুত নয়। এমনকি সংবাদ মাধ্যমও। তবে দারুণ সব ফুটবলারদের নিয়ে শেষ পর্যন্ত দুর্দান্ত মানসিকতা দেখিয়েছে দল। আমাদের লক্ষ্য অনেক বড়। তবে এই ম্যাচে আমরা ফাইনাল মাথায় রেখে খেলিনি। শুধু সেমিফাইনালের চিন্তা করেছি।’

কাতারের এই ধনকুবের বলেন, ‘নেইমার এবং এমবাপ্পে বিশ্বের সেরা ফুটবলার। পুরো ম্যাচে নেইমার অসাধারণ ফুটবল খেলেছেন। তবে সার্বিকভাবে এটা অসাধারণ এক দলীয় জয়। সাম্প্রতিক সময়ে নেইমার দলের চিত্র বদলে দিয়েছেন। আমি বলবো, তারা দু’জনই পিএসজিতেই থাকছেন। কখনো ক্লাব ছাড়বে না তারা।’

আটালান্টার বিপক্ষে ম্যাচটি জিতে, চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনাল নিশ্চিত করে ক্লাবের ৫০ বছর পূর্তি উদযাপন করেছে পিএসজি। সন্ধ্যাটা তাই পিএসজির জন্য বিশেষ এক মুহূর্ত ছিল বলে জানান খেলাইফি। এখন তার দলকে সেমিফাইনাল ঘিরে চিন্তা করার পরমর্শ দিলেন তিনি। ফাইনাল নিয়ে বেশি উদ্বিগ্ন না হতে বললেন। পিএসজি সেমিফাইনালে অ্যাথলেটিকো মাদ্রিদ ও আরবি লইপজিগের মধ্যে জয়ী দলের মুখোমুখি হবে।

আরো খবর »