বাগদান সেরেছেন কাজল আগারওয়াল!

Feature Image

অনেকটা গোপনেই বাগদান সেরে ফেলেছেন দক্ষিনী ছবির জনপ্রিয় নায়িকা কাজল আগারওয়াল। ভারতীয় গণমাধ্যমে খবরটি খবরটি গুঞ্জন আকারে প্রকাশ পেলেও বিষয়টি নিয়ে কোনো আনুষ্ঠানিক ঘোষণা দেননি কাজল।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়, খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন তিনি। তার হবু বরের নাম গৌতম। পেশায় একজন ব্যবসায়ী তিনি। এই গোপন আংটি বদলের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাজলের ঘনিষ্ঠ বন্ধু ও অভিনেতা শ্রীনিবাস বেলামকোন্দা।

দক্ষিনী এই অভিনেত্রীর প্রেম ও সম্পর্ক নিয়ে গুঞ্জন এবারই প্রথম নয়। এবার আগেও চলচ্চিত্র পাড়ায় গুঞ্জন রটেছিল, আশীষ সাজনানি নামের এক হোটেল ব্যবসায়ীকে মন দিয়েছেন কাজল। প্রেমও করছেন তারা। যদিও তা গুঞ্জন পর্যন্তই রয়ে যায়। তারপর শোনা যায়, বাহুবলীর রানা দাগ্গুবতীর সঙ্গে নায়িকার প্রেমের গুঞ্জন। সেই গুঞ্জনও শেষ হয়েছে। কারণ কয়েকদিন আগেই মিহিকা বাজাজের সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছেন রানা দাগ্গুবতী।

এর আগে ২০১৯ সালে একটি অনুষ্ঠানে হাজির হয়ে নিজের বিয়ে প্রসঙ্গে কাজল বলেছিলেন, হ্যাঁ, আমি খুব শিগগিরই বিয়ের পিড়িতে বসতে চাই। তবে তার মনের মানুষকে অবশ্যই ধার্মিক, যত্নশীল ও পজেটিভ হতে হবে।

আরো খবর »