দীপিকা যে কারণে রণবীর সিংকে বিয়ে করেছেন

Feature Image

বিয়ের আাগে গণমাধ্যমে ‘জাস্ট ফ্রেন্ড’ বলেই একে অপরের সম্পর্কের সংজ্ঞা দিয়ে আসছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। তবে বলিউড জুড়ে তারা যে তখন প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন তারও ছিলো জোর গুঞ্জন। অবশেষ রণবীর-দীপিকা একে অপরের গলায় মালায় পরিয়ে সে গুঞ্জনের সমাপ্তি ঘটান। মানে দীর্ঘ সাত বছর প্রেম করার পর বিয়ে করেন তারা।

রণবীর সিংকে বিয়ের আগে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালিয়া, যুবরাজ সিং, নিহার পান্ডের সঙ্গে ভালোবাসার সম্পর্ক ছিল দীপিকার। তাদের সঙ্গে সম্পর্ক বেশিদূর এগোয়নি। কিন্তু কি এমন কারণে রণবীর সিংকেই বিয়ে করলেন দীপিকা। এ প্রশ্ন অনেক ভক্তদের। এ প্রশ্নের উত্তর স্পষ্ট করেছেন দীপিকা নিজেই।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে দীপিকার একটি পুরনো ইন্টারভিউয়ের ভিডিও ভাইরাল হয়। তাতে কি কারণে রণবীর সিংকে বিয়ে করেছেন তার বিস্তারিতই বলেছেন দীপিকা।

দীপিকা বলেন, রণবীর সবার থেকে আলাদা। ওকে বিয়ে করার অনেকগুলো কারণ আছে। ও জানে অপর ব্যক্তিকে কিভাবে সম্মান করতে হয়। ও আমার কাজ, টাকা সব কিছুকে সম্মান করে। আজ হয়তো রণবীর নাম করেছে। কিন্তু সাত বছর আগে যখন আমি ওকে ডেট করতাম, তখন ওর কিছুই ছিল না। কিন্তু সে সময় আমি জনপ্রিয় অভিনেত্রী। তখন থেকেই দেখেছি ও আমায় এবং আমার কাজকে কতটা সম্মান করেছে।

ভিডিওতে দীপিকা আরও বলেন, ওর কাজ নেই, আমার কাজ আছে। কিন্তু তাতেও বিন্দু মাত্র জেলাস নয়। বরং প্রতি মুহূর্তে আমায় উৎসাহিত করেছে সে। এমনকি বিয়ের পর আমি অনেক সময় অনেকদিন যাবত বাড়িতে থাকিনি। সে সময়ও আমাকে সাপোর্ট করেছে রণবীর। রণবীরের মতো ভাল মানুষ হয় না। তাই আমি ওকেই বিয়ে করেছি।

আরো খবর »