অভিনেতা ছোট সাব্বির বিয়ে করেছেন

Feature Image

তার নাম সাব্বির আহমেদ। তবে মিডিয়াতে তাকে সবাই ছোট সাব্বির বলেই চিনেন। না হলে সিনিয়র অভিনেতা মীর সাব্বির, মিশু সাব্বির ও সাব্বির হোসেনকে নিয়ে বিভ্রান্তির মধ্যে পড়েন নির্মাতারা। তাই ছোট সাব্বির হিসেবেই পরিচিত তিনি।

এই ছোট সাব্বির এবার বিয়ে করেছেন। পাত্রীর নাম নাসরুমা নাসির বিথী। মাগুরা সরকারী কলেজে অনার্স এ অধ্যয়নরত পাত্রী সাব্বিরের পূর্ব পরিচিত বলেই জানালেন।

দুই পরিবারের সবার উপস্থিতিতেই মাগুরায় নিজ গ্রামে তাদের বিয়ে হয়। সাব্বির বলেন, ‘বিথী আমাদের পূর্ব পরিচিত। আমরা ভালো বন্ধুও। সেই বন্ধুত্ব থেকেই বিবাহ বন্ধনে আবদ্ধ হলাম। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

নাটকে তার যাত্রা শুরু মাগুরার একটি শিশু থিয়েটার দিয়ে। ১৯৯৭ সালে মাগুরা শহরের কেশব মোড় এলাকার লায়ন কিং ক্লাব নামে একটি দলের হয়ে প্রথম শিশু অভিনেতা হিসেবে যাত্রা শুরু তার।

২০০৫ সালে ঢাকায় গিয়ে যোগ দেন অনন্ত হিরার প্রাঙ্গণে মোর নাট্যদলে। সেখানে লোকনায়ক, শ্যামা প্রেম প্রভৃতি নাটকে তার উজ্জ্বল উপস্থিতি সবার নজর কাড়ে।

এরপর ধীরে ধীরে মিডিয়ায় যাত্রা শুরু। ২০০৮ সালে ঈদের আগে সাব্বিরের প্রথম টেলিভিশন বিজ্ঞাপন বাংলালিংক ঈদে বাড়ি যাই প্রচারিত হয়।

এটিকে তার ক্যারিয়ারের টার্নিং পয়েন্ট বলে মনে করেন সাব্বির। এরপর মডেল অভিনেত্রী মোনালিসার সঙ্গে বাংলালিংক-এর বিজ্ঞাপনে মডেল, মেন্টস, প্রাণ, সিটিসেলসহ বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হয়েছেন তিনি। বর্তমানে টিভিতে সিলন চায়ের একটি বিজ্ঞাপন চলছে ।

টেলিভিশনে প্রচারিত সাব্বিরের প্রথম একক নাটক তারেক খান পরিচালিত ‘প্রেম সৈনিক’। ‘হরিযূপীয়া’ নামে একটি ছবিতেও অভিনয় করেন তিনি।

আরো খবর »