মেসির ইচ্ছার প্রতি পুয়োল-সুয়ারেজের সম্মান

Feature Image

সবকিছু গুঞ্জনেই সীমাবদ্ধ ছিল। মেসি ক্লাব ছাড়তে চান। ম্যানসিটি-ইন্টার মিলান তাকে দলে নিতে চায়। এসবেই কথা ঘুরাঘুরি করছিল। কিন্তু বুধবার (মঙ্গলবার রাতে) বোমা ফাঁটালেন মেসি নিজেই। ফ্যাক্স করে ক্লাবকে জানিয়ে দিয়েছেন, তিনি ক্লাব ছাড়তে চান। তাকে রিলিজ ক্লজের শর্ত থেকে যেন মুক্ত করে দেওয়া হয়।

বার্সার সিনিয়র দলের সঙ্গে দীর্ঘ ১৬ বছরের সম্পর্ক ছিন্ন করতে চান কিংবদন্তি মেসি। তারপরও মেসির ইচ্ছার প্রতি সম্মান জানিয়েছেন সাবেক বার্সা তারক ডিফেন্ডার কার্লোস পুয়োল। বন্ধুর পাশে আছেন বলে জানিয়েছেন। এমনকি মেসির বর্তমান ক্লাব সতীর্থ লুইস সুয়ারেজও মেসির চাওয়াকে সম্মান জানিয়েছেন।

কার্লোস পুয়োল টুইট করেছেন, ‘তোমার চাওয়াকে সম্মান এবং প্রশংসা করি লিও। তোমার ইচ্ছার প্রতি সমর্থন বন্ধু।’ লুইস সুয়ারেজ সেই টুইট আবার শেয়ার করেছেন। যার অর্থ সুয়ারেজও একই বার্তা দিয়েছেন লিওকে।

ওদিকে ইংল্যান্ডের সর্বকালের অন্যতম সেরা সাবেক স্ট্রাইকার ও বিশ্লেষক গ্যারি লিনেকার টুইট করেছেন, মেসি যদি ক্লাব ছাড়তে চায়, তাকে বার্সার সহায়তা করা উচিত। সে বার্সার সর্বকালের সেরা ফুটবলার। ক্লাব এবং ফুটবলারের মধ্যে এতোদিনের সম্পর্ক যদি যুদ্ধের মধ্য দিয়ে শেষ হয়, সেটা হবে খুবই হতাশার।

মেসির বার্সার সঙ্গে আরও এক মৌসুম চুক্তি আছে। কিন্তু তার চুক্তিতে একটা শর্ত ছিল চলতি মৌসুম শেষে ফ্রিতে ক্লাব ছাড়তে পারবেন তিনি। সেই সময়টা জুনেই শেষ হয়েছে। এখন মেসি চান, নতুন মৌসুম শুরুর আগে সেই সুযোগ তার জন্য খুলে দেওয়া হোক।

মেসির চিঠি পাওয়ার পরই ক্লাব প্রেসিডেন্ট বার্তামেউ বোর্ড পরিচালকদের নিয়ে জরুরি সভা ডেকেছেন। মেসি তার সময়ে বার্সা ছেড়েছেন এই কালো অধ্যায়ের অংশ হতে তিনি চান না। মেসির ক্লাব ছাড়ার কথা শুনে সাংবাদিকসহ বার্সা ভক্তরা এরই মধ্যে ক্যাম্প ন্যুর সামনে অবস্থান নিয়েছেন।

আরো খবর »