বিরুশকার সংসারে আসছে নতুন অতিথি

Feature Image

করোনাভাইরাসের কারণে অন্যদের মতো ঘরবন্দী ছিলেন বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা এবং ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক ও দেশটির সেরা তারকা বিরাট কোহলি। এখন করোনা পরবর্তী খুলতে যাচ্ছে ক্রিকেটের দুয়ার। কোহলিরা সংযুক্ত আরব আমিরাতে খেলবেন আইপিএল। তার আগে বিরাট-আনুশকা জুটি দিলেন সুখবর।

তাদের সংসারে আসছে নতুন অতিথি। তারা এখন আর দু’জন নয়। হচ্ছেন তিনজন। আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারিতে তাদের নতুন অতিথি পৃথিবীর আলো দেখবে। আনুশকা শর্মা ও বিরাট কোহলি তাদের নতুন অতিথি আসার খবরটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জানিয়েছেন।

২০১৭ সালের ডিসেম্বরে ভারতের দুই জগতের সেরা এই দুই তারকা বিয়ের বন্ধনে আবদ্ধ হন। প্রথমে বিজ্ঞাপনে দু’জনের একসঙ্গে কাজ করা। সেখান থেকে আলাপ এবং প্রেমে পড়া তাদের। ভারতের ‘লাভ বার্ড’ খ্যাতি পাওয়া এই দুই জুটি বিয়ের প্রায় তিন বছর পরে দিচ্ছেন বাবা-মা হওয়ার খবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আনুশকা-বিরাট একসঙ্গে যে ছবি পোস্ট করেছেন তা থেকেই বোঝা যায় মা হতে চলেছেন আনুশকা। তারপরও ক্যাপশন দিয়ে পরিষ্কার করতে ভোলেননি তারা। তাদের অনাগত সন্তানের জন্য এরই মধ্যে ক্রীড়া ও চলচিত্র অঙ্গনের তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন বিরাট-আনুশকাকেও।

আরো খবর »