মেসির জন্য ‘নাম্বার টেন’ ছেড়ে দিয়েছেন আগুয়েরো!

Feature Image

জল কতটা গড়িয়েছে এখনও তা আন্দাজ নির্ভর। তবে বেশ খানিকটা যে গড়িয়েছে সেটা বোঝা যাচ্ছে। লিওনেল মেসি ম্যানচেস্টার সিটির কোচ পেপ গার্দিওয়ালার সঙ্গে এরই মধ্যে কথা বলেছেন। এই খবরটা সবার জানা। কিন্তু কী কথা-বার্তা হয়েছে তা জানা যায়নি। তবে আলাপ যে ইতিবাচক হয়েছে তার আঁচ পাওয়া যাচ্ছে।

ম্যানচেস্টার সিটির ভক্তরা এরই মধ্যে বিশ্বাস করতে শুরু করেছেন, মেসি ইতিহাদে আসছেন। তাদের সেই বিশ্বাস দিয়েছেন ছেলেবেলা থেকে মেসির সবচেয়ে ভালো বন্ধু সার্জিও আগুয়েরো। বন্ধু মেসির সঙ্গে ক্লাব ক্যারিয়ারে পুর্নমিলনী হতে যাচ্ছে সেই আনন্দে ‘নাম্বার টেন’ ছেড়ে দিয়েছেন তিনি। আপাতত ইনস্টাগ্রাম থেকে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে আর্জেন্টিনা স্ট্রাইকার সার্জিও আগুয়েরোর নাম ছিল ‘কুনআগুয়েরা ১০’। কারণ বুঝতে মাথা ঘামানো লাগে না। আর্জেন্টিনার হয়ে আগুয়েরো দশ নাম্বার জার্সিতে না খেললেও সাবেক অ্যাথলেটিকো মাদ্রিদ স্ট্রাইকার ম্যানসিটির হয়ে খেলেন দশ নাম্বার জার্সিতে। মেসি সিটিতে আসলে তার আর দশ নাম্বার গায়ে চাপানো হবে না। আগুয়েরো ওই জার্সি পরতে চানও না। সেজন্যই মেসি আসার আগেই দশ নাম্বার ছেড়ে দিয়েছেন তিনি।

আগুয়েরোর মনে যাই চলুক, ম্যানসিটি ভক্তরা তেমনটাই ধরে নিয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে তারা লিখেছেন, চোখকে বিশ্বাসই করতে পারছি না। একজন লিখেছেন, আগুয়েরো তার ইনস্টাগ্রাম থেকে দশ নাম্বার সরিয়ে ফেলেছেন। মেসি ম্যানসিটিতে আসছেন বুঝতে আর কী লাগে! কেউ কেউ বিস্ময় প্রকাশ করে পোস্ট করেছেন, চুক্তিটাই কি হয়ে গেল!

আরো খবর »