অনুশীলনে গেলেও বার্তামেউয়ের মুখ দেখবেন না মেসি

Feature Image

বার্সেলোনা প্রাক মৌসুমের অনুশীলন শুরু করেছে। মেসিও ওই অনুশীলে যোগ দেবেন। যদিও তিনি ক্লাব ছাড়ার ব্যাপারে দৃঢ় প্রতিজ্ঞ। অনুশীলনে গেলেও ক্লাব প্রেসিডেন্ট মারিও বার্তামেউয়ের সঙ্গে দেখা করবেন না মেসি। তাকে বোঝানোর চেষ্টা করার সুযোগ দেবেন না। স্প্যানিশ সংবাদ মাধ্যম মার্কা এমনটাই জানিয়েছে।

মেসি আগামী সোমবার বার্সেলোনার অনুশীলনে যোগ দেবেন। তবে ক্যাম্প ন্যুতে যাবেন রোববার। ওই দিন বাধ্যতামূলক করোনা পরীক্ষা দেবেন তিনি। এরপর যোগ দেবেন কোম্যানের অনুশীলন সেশনে। মেসির সঙ্গে বার্সার চুক্তি থাকায় তিনি অনুশীলনে যোগ দিতে আইনগতভাবে প্রতিশ্রুতিবদ্ধ। মেসি সেটা ভঙ্গ করে আইনি ঝামেলায় জড়াতে চান না।

আর মেসি অনুশীলনে যোগ দিলেই ক্লাব প্রেসিডেন্ট হিসেবে মারিও বার্তামেউ তার সঙ্গে আলোচনা করতে যাবেন। কারণ তার চাকরিতে টিকে থাকাটাও নির্ভর করছে মেসিও ওপর। বার্সার বোর্ড পরিচালক রামোস প্লানেস জানিয়ে দিয়েছেন, তারা চান মেসি বার্সায় থাকুক। বিশ্বের সেরা ফুটবলারকে পাশে নিয়েই বার্সা ভবিষ্যতের দল গোছাতে চায়। স্পোর্টিং ডিরেক্টর হিসেবে তিনিও তাই মেসির সঙ্গে আলাপ করবেন।

মেসি দুই দিন আগে বুরোফ্যাক্সের মাধ্যমে চিঠি দিয়ে বার্সেলোনাকে জানিয়ে দিয়েছেন তিনি ক্লাব ছাড়তে চান। তার সঙ্গে বার্সার আরও এক বছরের চুক্তি আছে। তার চুক্তিতে আবার এও ছিল মৌসুম শেষে তিনি ফ্রিতে দলবদল করতে পারবেন। সেই সময় পার হয়ে গেছে। এখন তাই মেসিকে কিনতে ৭০০ মিলিয়ন ইউরো রিলিজ ক্লজ দিতে হবে। কিন্তু মেসি ক্লাবকে অনুরোধ করেছেন, তাকে রিলিজ ক্লজের শর্ত থেকে মুক্ত করে দেওয়া হোক।

আরো খবর »