পঞ্চগড়ের আটোয়ারী থানা হাজতে যুবকের আত্মহত্যার চেষ্টা

Feature Image

পঞ্চগড়ের আটোয়ারী থানা হাজতে থাকা অবস্থায় সাইদুল ইসলাম (২৪) নামে এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন। সাইদুল ইসলাম উপজেলার রাধানগর ইউনিয়নের ছোটদাপ এলাকার তফিজ উদ্দিনের ছেলে। আজ শনিবার সকালে আদালতে নেওয়ার প্রস্তুতির সময় ওই যুবক হাজতের লোহার দরজার সঙ্গে মাথা ঠুকে আত্মহত্যার চেষ্টা করে বলে দাবি করেছে পুলিশ। পরে তাকে উদ্ধার করে আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

পুলিশ হেফাজতে তাকে চিকিৎসা দেওয়া হচ্ছে। শুক্রবার বিকেলে আটোয়ারী এলাকায় বিভিন্ন চুরির ঘটনায় সন্দেহমূলক ওই যুবককে আটক করে পুলিশ। তার নামে এর আগে একটি বিদ্যালয়ের ল্যাব থেকে ল্যাপটপ চুরির মামলাও রয়েছে।

এদিকে সাইদুল ইসলামের বড় বোন জেসমিন আক্তার থানা হাজতে তার ভাইকে নির্যাতন করা হয়েছে বলে দাবি করেন। তিনি বলেন, আমার ভাইয়ের নামে আগে একটা মামলা ছিল কিন্তু সেই মামলায় জামিনে রয়েছে। তারপরও তাকে জিজ্ঞাসাবাদের কথা বলে আটক করে নিয়ে যায় পুলিশ। শনিবার সকালে থানা হাজতে আমার ভাইকে দেখতে গিয়ে আমরা দেখতে পাই সে হাজতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। তাকে নির্যাতন না করা হলে এমনটা হওয়ার কথা না।

আটোয়ারী থানার ওসি ইজার উদ্দিন বলেন, ওই তরুণের নামে এর আগে একটি ল্যাপটপ চুরির মামলা রয়েছে। সম্প্রতি আটোয়ারী এলাকায় কয়েকটি চুরির ঘটনায় আটকৃতদের মাধ্যমে ওই তরুণের নাম এসেছে। এজন্য তাকে আটক করা হয়েছে। শনিবার সকালে তাকে আদালতে নেওয়ার প্রস্তুতির সময় তিনি হাজতের লোহার দরজায় মাথা ঠুকে আত্মহত্যার চেষ্টা করেন।

আটোয়ারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হুমায়ুন কবীর বলেন, ওই যুবকের মাথায় (সামনের দিকে) জখম ছিল। সেখান দিয়ে রক্ত ঝরছিল। ওই অংশে কয়েকটি সেলাই দেওয়া হয়েছে। পুলিশ হেফাজতে তার চিকিৎসা চলছে।

আরো খবর »